মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

গাইবান্ধা ও শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ নিহত ৩ আহত ৩৬

প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
গাইবান্ধা ও শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ৩৬ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গাইবান্ধা জেলা সংবাদদাতা জানান, গাইবান্ধার ঢাকা-রংপুর মহাসড়কে গতকাল মঙ্গলবার সকালে গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ী উপজেলার সীমানা সংলগ্ন অভিরামপুর ব্রীজের কাছে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বাস-ট্রাকের ড্রাইভার-হেলপার ও বাসের যাত্রীসহ কমপক্ষে ৩১ জন গুরুতর আহত হয়েছে। এতে বাস ও ট্রাকটি সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। উদ্ধার অভিযানের কারণে ঢাকা-রংপুর মহাসড়কে প্রায় ১ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। স্থানীয়রা জানায়, হানিফ এন্টারপ্রাইজের একটি বাস ঢাকা থেকে রংপুর অভিমুখে আসছিল। বিপরীত দিক আসা ট্রাক পাথর বোঝাই ঘটনাস্থলে আসলে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে বাস ও ট্রাকের ড্রাইভার, হেলপার, বাসের যাত্রীসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সে ভর্তি করা হয়।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ পৌর এলাকার পাইলিং মোড়ে ট্রাক-মিশুক মুখোমুখি সংঘর্ষে মা ছেলেসহ তিনজন নিহত হয়েছে। এছাড়া একই পরিবারের ৩ জনসহ ৫ জন আহত হয়েছে। নিহতরা হলো- উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর গ্রামের আবুল কালাম আজাদের স্ত্রী শেরিনা বেগম (৩৫) ও তার ছেলে ইমন (১০) ও একই গ্রামের মাহবুবের স্ত্রী জাকেরা বেগম (৩৯)। এ ঘটনায় ট্রাকসহ চালক তোফাজ্জল হোসেনকে আটক করেছে থানা পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে একটি খালি ট্রাক (২০-০৩২৩) চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ যাবার সময় পাইলিং মোড়ে একটি মিশুককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মিশুকে থাকা যাত্রী শেরিনা বেগম ঘটনাস্থলে নিহত হয় এবং ইমন আলী, জাকেরা বেগম, রনি, এজাবুল, মোয়াজ্জেমসহ আরও ২ জন গুরুত্বর আহত হয়। এদের মধ্যে ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথেই জাকেরা বেগম ও নিহত শেরিনা বেগমের ছেলে ইমন আলী মারা যায়। আহত অপর দুইজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আটককৃত তোফাজ্জল হোসেনের বাড়ি নাটোরের লালপুর উপজেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন