ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

প্লাবন হত্যার ন্যায়বিচার চান স্বজনরা

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নড়াইল প্রেসক্লাবে পুত্র হত্যার ন্যায় বিচার চেয়ে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শিখা রাণী বসু। গতকাল সকালে তিনি জানান, গত ২০১৯ সালের মে মাসের ২০ তারিখে তার একমাত্র পুত্র প্লাবন বসুকে পূর্বশত্রুতার জের ধরে প্রতিবেশী সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের সত্যজিত বিশ্বাস, তাপস বিশ্বাস ও তপন বিশ্বাস সর্বপিতা নিতাই বিশ্বাস নৃশংসভাবে রামদা, ছ্যানদা প্রভৃতি দেশীয় অস্ত্র দ্বারা উপর্যুপরি কুপিয়ে মৃত ভেবে ফেলে যায়।
ভাগ্যক্রমে ঐদিন বেঁচে গেলেও ৮ দিন পর ২৮ মে তারিখে চিকিৎসাধীন অবস্থায় তার পুত্র প্লাবন মৃত্যু মুখে পতিত হয়। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত মৃতের পিতা রবীন্দ্রনাথ বসু ও চাচা অমিয় বসু জানান, নড়াইল সদর থানায় হত্যা মামলা দায়ের হলে আসামিরা অত্যন্ত দ্রæততার সাথে জামিন পেয়ে যায় এবং বাদীর পরিবারকে মামলা তুলে নেবার জন্য ভয়ভীতি দেখাতে থাকে।
এ ব্যাপারে সদর থানায় জিডি হলেও তাদের অপতৎপরতা আরও বেড়ে যায়। এ ব্যাপারে একটি প্রভাবশালী মহল তাদের ইন্ধন দিচ্ছে ফলে ন্যায়বিচার প্রাপ্তি নিয়ে তারা সন্দিহান হয়ে পড়েছেন। সংবাদ সম্মেলনে মৃতের স্বজনেরা আসামিদের জামিন বাতিল ও মামলাটি দ্রুত বিচার আইনে স্থানান্তর করে প্লাবন হত্যার হত্যার আসামিদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন