ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

শাহরাস্তিতে ছেলের হাতে বাবা খুন : মা জখম

স্টাফ রিপোটার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় নিজের সন্তানের হাতে খুন হয়েছেন বিএডিসির অবসরপ্রাপ্ত কর্মচারী ছেরাগ আলী (৭৫)। গত রোববার সন্ধ্যায় বসত ঘরেই এ ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে খুনের আলামত সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে পাঠায়।
পুলিশ জানায়, অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে চেরাগ আলী মারা যায়। কিন্তু তার স্ত্রীকে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত চেরাগ আলীর ৩ ছেলের মধ্যে ঘাতক আকবর আলী সবার বড়। ঘটনার সময় পিতার সাথে তর্কের এক পর্যায়ে ঘরে থাকা দা দিয়ে কুপিয়ে হত্যা করে। মা ফুলমতি চিৎকার দিয়ে স্বামীকে বাঁচাতে এগিয়ে আসলে আকবর আলী মাকেও কুপিয়ে আহত করে। বাড়ির লোকজন ছুটে আসলে আকবর আলী পালিয়ে যায়। চেরাগ আলী তার স্ত্রী ও বড় ছেলে আকবর আলীকে নিয়ে একত্রে বসবাস করে আসছিলেন।
স্থানীয়রা জানান, ঘাতক আকবর বিভিন্ন সময়েই তার বাবা-মাকে তুচ্ছ ঘটনায় মারধর করত। এটি যেন তাদের পরিবারের নিত্য দিনের ঘটনা।
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জোবায়ের কবির বাহাদুর জানান, আমি ঘটনাস্থলে গিয়ে শুনেছি ঘাতক আকবর মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন, তবে আমি নিশ্চিত নই। শাহরাস্তি থানার ওসি শাহ আলম জানান, ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যাই। নিহত চেরাগ আলীর লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। ঘাতক আকবরকে দ্রæত আটক করতে সব রকমের ব্যবস্থা নেয়া হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন