শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় ২ মাদক ব্যবসায়ির ১০ বছর কারাদন্ড

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ৬:৪১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় সুমন জমাদ্দার (২৫) ও লিটন হাওলাদার (২৯) নামের ২ মাদক ব্যবসায়ির ৫ বছর করে মোট ১০ বছর সাজা দিয়েছেন আদালত। রোববার জেলা দায়রা জজ মো. আ: মান্নান এর আদালত আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন। এ সময় আদালত সুমন জমাদ্দারকে আরও ১০হাজার টাকা ও লিটন হাওলাদারকে ৮হাজার টাকা জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরও ৩মাস করে মোট ৬মাসের দন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত সুমন জমাদ্দার উপজেলার শাখারীকাঠী গ্রামের মো. হারুন জমাদ্দরের ছেলে এবং লিটন হাওলাদার একই উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের শামসুল হক এর ছেলে।
মামলা সূত্রে জানাযায়, ২০১৪ সালের ২৩ নভেম্বর র‌্যাব-৮ এর একটি টহল দল মঠবাড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মজিদ পাহলানের বাড়ির পিছনের পশ্চিম পাশের খালের পাড়ে কাঁচা রাস্তার উপর মাদক বেঁচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ২ মাদক ব্যবসায়িকে আটক করে। এসময় আটককৃত সুমন জমাদ্দার এর দেহ তল্লাশী করে তার কাছ থেকে ১১৬ পিচ ও লিটন হাওলাদারের নিকট থেকে ১০০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৮এর এএসআই মো. জাহাঙ্গির হোসেন বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন।
রাষ্ট্রের পক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি খান মো. আলাউদ্দিন হোসেন। আর আসামীদের পক্ষে মামলাটি পরিচালনা করেন এ্যাডভোকেট মো. শামসুল হক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন