শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অভয়নগরে ট্রাক-ট্রেন সংঘর্ষে হতাহত ২

রেল চলাচল ১ঘন্টা বন্ধ

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

অভয়নগর  নওয়াপাড়ার অদুরে গতকাল বৃহস্পতিবার ভৈরব সেতু সংযোগ এলাকায় ট্রাক ও ট্রেন সংঘর্ষে  ট্রাকচালক নিহত হয় ।  এ সময় হেলপার গুরুতর আহত হয়। ট্রাকটি দুমরে মুচরে গেছে ও ট্রেনের ইঞ্জিন মারাত্মক ক্ষতি সাধিত হয়েছে। দূর্ঘটনার পর খুলনার সাথে প্রায় এক ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল।

 প্রত্যক্ষদর্শীরা জানায়,  বৃহস্পতিবার বেনাপোল থেকে ছেড়ে বেতনা এক্সপ্রেস ট্রেনটি বেলা আনুমানিক ১১টায় নওয়াপাড়ার ভাঙ্গাগেট ভৈরব সংযোগ সড়ক অতিক্রম করার সময় যশোর-খুলনা মহাসড়কে ওঠার প্রাক্কালে  ট্রেনের সাথে ট্রাকের (যশোর ট-১১-১৭১১) সংঘর্ষ হয়। এ সময় ট্রেনের আঘাতে ট্রাকটির সামনের অংশ দুমরে মুচরে  যায়।  ট্রাকচালক ও হেলপার গুরুতর আহত হয়। আহত  অবস্থায় খুমেক হাসপাতালে নেয়ার পথে  ট্রাকচালক আনিসুর রহমান গাজী (৪০) মারা যায়। মারাত্মক আহত ট্রাকের হেলপার সাইফুল ইসলাম (৩০) কে  খুলনা মেডিকেল হাসপাতালে  ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে নওয়াপাড়ার  ভাঙ্গাগেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এলাকাবাসি আরো জানান- বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামি বেতনা এক্সপ্রেস সকাল ১১টায় নওয়াপাড়ার ভাঙ্গাগেট এলাকায় আসলে  ভৈরব সেতুর বাইপাস সড়ক থেকে ট্রাকটি দুমড়ে-মুচড়ে উল্টে গিয়ে রাস্তার পাশে পড়ে।  

এ বিষয়ে নওয়াপাড়া রেলষ্টেশন মাষ্টার মহসিন রেজা জানান, বেনাপোল থেকে ছেড়ে আসা বেতনা  ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষের ফলে প্রায় ১ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। ১ ঘণ্টা  বিলম্বের পর পুনরায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়। অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন- দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন