শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরের কালাদরাপে গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪৯ পিএম

নোয়াখালী সদর উপজেলার কালাদরাপ ইউনিয়ন থেকে সুরাইয়া আক্তার (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূর স্বামী ও শশুরের পরিবারের লোকজন তাকে পিটিয়ে ও শ^াসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগে নিহতের পরিবারের।
সোমবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত সুরাইয়া আক্তার ৪নং ওয়ার্ড উত্তর শুল্লকিয়া গ্রামের ওহিদুল হকের মেয়ে।
নিহতের মামা রবিউল ইসলাম অভিযোগ করে বলেন, প্রায় দেড় বছর আগে উত্তর শুল্লকিয়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে স্থানীয় নোয়ারহাট বাজারের ব্যবসায়ী সোহেলের সাথে সুরাইয়ার বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর থেকে সোহেল ব্যবসার জন্য টাকা চেয়ে ও বিভিন্ন অজুহাতে সুরাইয়াকে মারধর করতো। এনিয়ে একাধিকবার সামাজিকভাবে জনপ্রতিনিধিদের নিয়ে বসে মীমাংসা হয়। কিন্তু সুরাইয়ার উপর অত্যাচার বন্ধ হয়নি। সর্বশেষ রোববার দুপুরে সুরাইয়া তাদের মোবাইল ফোনের মাধ্যমে জানায়, সোহেল ও তার বাবা নূর মোহাম্মদ টাকার জন্য তাকে মারধর করেছে। ওইদিন রাত সাড়ে ৯টার দিকে সুরাইয়ার বাবা-মাকে মোবাইলে খবর দেওয়া হয় সুরাইয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
তিনি আরো জানান, সন্ধ্যা বা রাতে কোন একসময় সোহেল ও তার বাবাসহ পরিবারের লোকজন সুরাইয়াকে পিটিয়ে এবং শ^াসরোধ করে হত্যা করে তার কক্ষের মধ্যে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করে। এ ঘটনায় তিনি বাদী হয়ে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।
সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন