শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালোবাজারে পেঁয়াজ বিক্রি, আটক ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর কাওরান বাজারে কালোবাজারে পেঁয়াজ বিক্রির সময় হাতেনাতে দুইজনকে আটক করেছে র‌্যাব। গতকাল সকালে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় সিটি করপোরেশন পাকা মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-আসাদুজ্জামান (৫৬) ও হুমায়ুন কবির (৪৮)। এ সময় তাদের কাছ থেকে ট্রাকভর্তি ১ হাজার ৩৬৪ কেজি পেঁয়াজ জব্দ করা হয়।
র‌্যাব জানায়, গত ১৩ জানুয়ারি বাংলাদেশ সচিবালয়ের সামনে খোলা বাজারে বিক্রয়ের জন্য টিসিবি থেকে দেড় হাজার কেজি পেঁয়াজ নেয় মেসার্স পিয়ার এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠান। কিন্তু ওই ঠিকাদারি প্রতিষ্ঠানের মালিক আসাদুজ্জামান ও তার সহযোগীরা নির্ধারিত স্থানে পেঁয়াজ বিক্রি না করে মজুত করে রাখে। সেসব পেঁয়াজ গতকাল কারওয়ান বাজারের সামনে কালোবাজারিতে বিক্রি করে। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী জানান, টিসিবির গুদাম থেকে ন্যায্য মূল্যে বিক্রয়ের জন্য উত্তোলন করে প্রথমে মজুত রাখে। পরে পেঁয়াজ কালোবাজারির মাধ্যমে বিক্রয় করে তারা। এ সময় ১ হাজার ৩৬৪ কেজি পেঁয়াজসহ তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন