ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ইউপি নির্বাচনের আগেই সিইসিকে পদত্যাগ

করতে হবে মুফতি সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ইসলামী আন্দলন বাংলাদেশ এর নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, দ্বীন প্রতিষ্ঠিত না থাকায় সর্বত্র অশান্তি বিরাজ করছে। বর্তমান সরকার রাজনীতিকে মাফিয়া তন্ত্রে পরিণত করেছেন।
সন্ত্রাস দুর্নীতি মহামারী আকার ধারন করেছে। দ্বীন প্রতিষ্ঠায় ইউনিয়ন প্রতিনিধিদের ত্যাগের দৃষ্টান্ত স্থাপন করতে হবে।
গতকাল শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখার উদ্যোগে আয়োজিত ইউনিয়ন প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আলহাজ সৈয়দ আলী মোস্তাফার সভাপতিত্বে এবং সেক্রেটারী আলহাজ শাহাদাত হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহসভাপতি ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ইসলামী আন্দোলনের সভাপতি আলহাজ সুলতান আহমদ খান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম।

মুফ্তি ফয়জুল করিম বলেন, বর্তমান সরকারের মাধ্যমে কোন সুষ্ঠ নির্বাচন আশা করা যায় না। তিনি নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করে বলেন, আগামী ইউপি নির্বাচনের আগেই নির্বাচন কমিশনকে ঢেলে সাজাতে হবে এবং সিইসি কে পদত্যাগ করতে হবে।
তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ঢাকা জেলার ইউনিয়ন প্রতিনিধিদেরকে সজাগ থেকে আগামী ইউপি নির্বাচনে বলিষ্ঠ পদক্ষেপ নিয়ে ভোট ডাকাতদের প্রতিহত করার আহব্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন