শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে জুয়ার আসর থেকে ৩ জুয়ারী গ্রেপ্তার

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪৩ পিএম

পিরোজপুর সদর উপজেলার কলবাড়ী ভাইজোড়া এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৩ জুয়ারীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। আজ শনিবার দুপুরে সদর উপজেলার কলবাড়ী ভাইজোড়া এলাকার মতিখার বাগান বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান পিরোজপুর ডিবি পুলিশের পরিদর্শক হাচনাইন পারভেজ।

গ্রেপ্তারকৃত আ: রহমান খা (৫৫) সদর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মৃত তোরাপ খার পুত্র, মো: নজরুল খা (৪৫) একই এলাকার মৃত নুরুল ইসলাম খার পুত্র এবং মো: নজরুল শেখ (৪০) পৌর এলাকার শেখপাড়া এলাকার মৃত মালেক শেখের পুত্র।

পিরোজপুর ডিবি পুলিশের পরিদর্শক হাচনাইন পারভেজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুর ডিবি পুলিশের একটি টিম সদর উপজেলার কলবাড়ী ভাইজোড়া এলাকার মতিখার বাগান বাড়িতে অভিযান চালায়। এ সময় সেখানে জুয়া খেলা অবস্থায় আ: রহমান খা, মো: নজরুল খা ও নজরুল শেখ নামের ৩ জুয়ারীকে গ্রেপ্তার করে তারা। তবে পুলিশের অবস্থান টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়।

পরিদর্শক হাচনাইন পারভেজ আরো জানান, অভিযানে জুয়ার আসরে থেকে নগদ কিছু টাকা ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয় এবং গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন