বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা, ছেলে পলাতক

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সিরাজগঞ্জ শহরের চৌরাস্তা মোড়ের পুলিশ ফাঁড়ির পাশে টিঅ্যান্ডটি কলোনিতে রাশিদা বেগম (৬৫) নামের প্রয়াত ১ মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা করা হয়েছে। গত সোমবার রাতের যে কোনো সময়ে নিজ বাসায় তাকে গলাকেটে হত্যা করা হয়। নিহত রাশিদা বেগম ওই মহল্লার প্রয়াত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা তোজাম্মেল হক মাস্টারের স্ত্রী। গতকাল মঙ্গলবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।
সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুর রহমান ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার পর থেকে নিহত নারীর বড় ছেলে পরিবার পরিকল্পনা দফতরের হেলথ প্রোভাইডার (স্বাস্থ্যকর্মী) নাসিম ইমরান ওরফে লিয়ন (৩৫) পলাতক রয়েছেন। ঘটনাস্থল থেকে একটি রক্তাক্ত ছুরি উদ্ধার করেছে পুলিশ।
সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) নূরুল ইসলাম জানান, পলাতক লিয়নের স্ত্রীসহ ২ নারীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার জানান, আলামত জব্দ করে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ঘটনার সময় নিহতের বড় ছেলে লিয়ন বাড়িতেই ছিলেন। পরে তিনি পালিয়েছেন। এ ঘটনায় তাকে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন