ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

‘বন্দুকযুদ্ধে’ ইউপিডিএফ সদস্য নিহত

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাঙামাটি সদর উপজেলাধীন বন্দুকভাঙ্গা ইউনিয়নের মাইচ্ছ্যা ছড়া এলাকায় সুমন চাকমা নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে।সে পার্বত্য চুক্তিবিরোধী সংগঠন ইউপিডিএফ মূলদলের সহকারি কোম্পানি কমান্ডার বলে জানা গেছে।

নিহতের লাশ উদ্ধারে ঘটনাস্থলে রাঙামাটি কোতয়ালী থানা ও সুবলং ফাঁড়ি পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে, জানিয়েছেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ। নিহতের প্রকৃত পরিচয় বা মূল ঘটনা এখনো পর্যন্ত পুলিশ জানতে পারেনি মন্তব্য করে তিনি জানান, ঘটনাস্থল রাঙামাটি সদরের সর্বশেষ এলাকায় অবস্থিত। লাশ উদ্ধারের পর বিস্তারিত জানা যাবে।

স্থানীয় সূত্র জানিয়েছে, বুধবার ভোররাতে উক্ত এলাকায় গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। সকাল সাড়ে নয়টায় মাইচ্ছ্যাছড়া এলাকায় লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করতে পুলিশের একটি টিম সেখানে রওয়ানা দিয়েছে বলে জানা গেছে।

একটি সূত্র থেকে জানা গেছে, নিহতের নাম সুমন চাকমা, সে রাঙামাটির নানিয়ারচর এলাকার বাসিন্দা। চুক্তিবিরোধী ইউপিডিএফ এর সহকারি কোম্পানি কমান্ডার ছিলো সে। সূত্র জানায়, বন্দুকযুদ্ধের আগে উক্ত এলাকায় সুমন এর সাথে তার সহকর্মি অর্পণ চাকমাসহ আরো কয়েকজন উক্ত স্থানে দায়িত্বরত ছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন