ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে ২০ দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ এনজিও কর্মীর!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২২ পিএম

নাটোরের লালপুরে নিখোঁজের ২০ দিন পর হালেও কোন খোঁজ মেলেনি শাহাদত হোসেন (৪৫) নামের এক নিখোঁজ এনজিও কর্মীর । 

নিখোঁজ শাহাদত হোসেন লালপুর উপজেলার এবি ইউনিয়নের শ্রীরামগাড়ী গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে ও ঈশ্বরর্দীর বেসরকারী উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশনের মাঠকর্মী ছিলেন।

জানাগেছে, প্রতিদিনের মতো গত ২ ফেব্রুয়ারী রবিবার সকালে শাহাদত হোসেন নিউ এরা ফাউন্ডেশনের ঢুলটি শাখা অফিস থেকে কিস্তি উত্তোলনের জন্য বের হয় কিন্ত আর ফিরে আসেনি। এঘটনায় নিউ এরা ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার গোলাম মওলা ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে দাশুরিয়া একটি মোটরসাইকেল ওয়ার্কশপ থেকে শাহদতের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার হয় যা শাহাদত নিজেই ওয়ার্কশপে রেখে গিয়েছিলেন। পরে শাহাদতের খোঁজ না পেয়ে তার ভাই শুকুর আলী ঈশ্বরদী থানায় আর একটি ডায়েরী করেন।

এদিকে শাহাদতকে উদ্ধারে পুলিশ ও নিউ এরা ফাউন্ডেশনের দায়িত্বে গাফিলতি রয়েছে দাবী করে গত ৮ ফেব্রুয়ারী সকালে লালপুর উপজেলার এবি ইউনিয়নের শ্রীরামগাড়ী নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেছে শাহাদতের পরিবার। সাংবাদ সম্মেলনে এলাকার আপামর জনসাধারণ উস্থিত ছিলেন। সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এলাকার স্থানীয় সাংবাদিক আব্দুল করিম। ক্ষোভ প্রকাশ করে বক্তব্য দেন এবি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সাত্তার, সাবেক চেয়ারম্যান আবেদ আলী, ইউপি সদস্য হাবিবুর রহমান, সাবেক সদস্য জিয়াউর রহমান, স্থানীয় প্রবীণ আওয়ামীলীগ নেতা হাজি আব্দুর রউফ, শামসুল হক ও নিখোঁজ শাহাদতের বড় ভাই শুকুর আলী।
শনিবার (২৩ ফেব্রুয়ারী) সকালে নিখোঁজ শাহাদতের মা কান্নাজরিত কন্ঠে বলেন, ‘বাবা আমার ছেলে গত ২০ দিন যাবত নিখোঁজ সে বেঁচে আছে কিনা, মরে গেছে কেউ আমার ছেলের খোঁজ দিতে পারছেনা।’

তবে নিউ এরা ফাউন্ডেশনের সমন্বায়ক মোস্তাক আহম্মেদ কিরণ বলেন,‘শাহাদতের সন্ধানে আমার সর্বচ্চ চেষ্টা করছি।’
ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন বলেন, ‘নিখোঁজ শাহাদতকে উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন