ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

অশ্লীল ভিডিও ফেসবুকে দিয়ে ধরা সাবেক চেয়ারম্যান

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

বগুড়ার গাবতলী নশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি আহবায়ক জোবাইদুর রহমান গামা’কে গ্রেফতার করে গত বুধবার জেল হাজতে প্রেরণ করেছে বগুড়া সদর থানা পুলিশ। ইউটিউব হতে একটি অশ্লীল ভিডিও সংগ্রহ ও এডিট করে বিভিন্ন জনের ফেসবুক ও ম্যাসেঞ্জারে ফরোয়ার্ড করে জিয়াউর রহমান তালুকদার টুটুল নামের এক ব্যক্তির মানহানি করায় ওই ভূক্তভোগী মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে।
মামলা সূত্রে জানা গেছে, গাবতলী নশিপুরের বাগবাড়ী গ্রামের মৃত মাহফুজার রহমান তালুকদার ওরফে টুলু চেয়ারম্যানের ছেলে জিয়াউর রহমান তালুকদার টুটুল (৪১) নিজেকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করায় ওই ইউপি সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি আহবায়ক জোবাইদুর রহমান গামা ক্ষিপ্ত হয়ে ওঠে। এরই এক পর্যায়ে জোবাইদুর রহমান গামা ইউটিউব হতে একটি অশ্লীল ভিডিও সংগ্রহ ও এডিট করে জিয়াউর রহমান তালুকদার টুটুল নামে বিভিন্ন জনের ফেসবুক ও ম্যাসেঞ্জারে ফরোয়ার্ড করে তার মানহানি করে। এ ঘটনায় ভূক্তভোগী টুটুল বাদী হয়ে জোবাইদুর রহমান গামা’কে প্রধান করে ২ থেকে ৩ জনকে অজ্ঞাত করে গত বুধবার বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ ওইদিনেই জোবাইদুর রহমান গামা’কে বগুড়ার কলোনী বাসা হতে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।
এ ব্যাপারে বগুড়া সদর থানা ওসি এসএম বদিউজ্জামান এর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হয়ে তিনি মামলা ও গামা’কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন