ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির সমাবেশ স্থগিত থানায় থানায় আজ বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

দুর্নীতি মামলায় কারাবন্দি দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে নয়াপল্টনে সমাবেশ করতে চেয়েছিল বিএনপি। কিন্তু পুলিশের অনুমতি না মেলায় দলটি কর্মসূচি থেকে সরে গেছে।
গতকাল নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা জানান। সমাবেশের বদলে আজ (রোববার) রাজধানীর প্রতিটি থানায় থানায় বিক্ষোভ করবে বিএনপি

রিজভী বলেন, খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ হওয়ার প্রতিবাদে যে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছিলাম সেটা সারাদেশের জেলা শহরে পালিত হচ্ছে। ঢাকায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে দুপুর ২টায় এ কর্মসূচি হওয়ার কথা থাকলেও পুলিশ অনুমতি দেয়নি। তারা তীব্র বাধার সৃষ্টি করছে। নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে আসতে পারছে না। এর প্রতিবাদে রোববার ঢাকা মহানগরের থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।

এদিকে সমাবেশের ঘোষণা দেয়ায় গতকাল সকাল থেকে নয়াপল্টনে বিপলু সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দিনভর সেখানে অবস্থান করে।

অন্যদিকে কেন্দ্রীয় কার্যালয়ে বেলা ১১টার পর আসেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও নিতাই রায় চৌধুরী, জয়নাল আবদিন ফারুকসহ কয়েকজন নেতা। গত বৃহস্পতিবার জামিন আবেদন খারিজ করে হাইকোর্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন