শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করছেন সিলেটে পরিকল্পনামন্ত্রী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১২:০০ এএম

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে পাল্টে দিয়েছেন। বাংলাদেশকে সমৃদ্ধি ও উন্নয়নের পথে নিয়ে যেতে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পরিকল্পনামন্ত্রী গতকাল রোববার সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজের আব্দুল জব্বার জলিল অডিটোরিয়াম উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।
তিনি বলেন, সরকার শিক্ষার জন্য সর্বোচ্চ বিনিয়োগ করছে। আমরা একটি উন্নত শিক্ষিত সমাজ উপহার দিতে চাই। বিশেষ করে ছাত্রীদের জন্য শেখ হাসিনা অনেক সুযোগ সুবিধা প্রদান করেছেন। ছাত্রীদের জন্য কোন প্রকল্প আসলেই তিনি সেটা দ্রুত পাশ করে দেন।
তিনি বলেন, শেখ হাসিনার কল্যাণে পিছিয়ে পড়া সুনামগঞ্জকে আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি। গোটা দেশটাকে আমরা এভাবেই এগিয়ে নিয়ে যেতে চাই। এ জন্য নতুন নতুন পরিকল্পনা দরকার। দক্ষিণ সুরমার কৃতি সন্তান পীর হবিবুর রহমানকে তিনি স্মরণ করে বলেন, এ মহান মানুষের নিকট আমি কৃতজ্ঞ। ছাত্রজীবনে তার সহযোগিতা পেয়েছি। কলেজের অধ্যক্ষ মো. শামছুল ইসলামের সভাপতিত্বে ও কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক পলাশ রঞ্জন দাস এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শ্যামলী চক্রবর্ত্তীর যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর মো. হারুনুর রশীদ, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও কলেজ অডিটোরিয়ামের দাতা বিশিষ্ট সমাজসেবী আব্দুল জব্বার জলিল। এছাড়াও অনুষ্ঠানে কলেজের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন