শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

পূর্ব শত্রুতার জেরে এসএসসি পরিক্ষার্থী মো. তারেক মাহমুদ সরদার (১৬) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। বাঁশগাড়ি ইউনিয়নের খাশেরহাট স্কুল এন্ড কলেজ মাঠে গত রোববার সকালে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।
জানা গেছে, কালকিনি উপজেলার লক্ষিপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী মো. তারেক মাহমুদ সরদার রোববার খাশেরহাট স্কুল এ্যান্ড কলেজে পরীক্ষা দিতে আসলে বহিরাগত ছাত্ররা তার ওপর হামলা করে পালিয়ে যায়। এ সময় ওই পরীক্ষার্থীর বাম হাত ও বামপায়ে ধারালো অস্ত্র দিয় কুপিয়ে জখম করে। পরে এলাকাবাসী আহত ছাত্রকে রক্তাক্ত অবস্থায় কালকিনি উপজেলা হাসপাতালে প্রেরন করা হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলজ হাসপাতালে প্রেরন করেন। আহত তারেক মাহমুদ সরদার চরলক্ষিপুর গ্রামের মো. জাকির সরদারের ছেলে। খবর পেয়ে কালকিনি থানার ওসি মো. নাছির উদ্দিন মৃধা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থান পরিদর্শন করেন।
এ ব্যাপারে খাঁসেরহাট স্কুল এ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যাক্ষ মো. সহিদুল বাশার বলেন, সকালে অত্র এলাকার ছয়টি স্কুলের ছাত্রদের পরীক্ষা ছিল। আমি লাইব্রেরিতে অবস্থান করে ছিলাম। পরে চিৎকারের শব্দ শুনে বাহিরে গেলে ওই ছাত্রকে আহত অবস্থায় দেখতে পাই এবং তাৎক্ষনিক চিকিৎসার জন্য কালকিনি হাসপাতালে পাঠাই।
কালকিনি থানার ওসি মো. নাছির উদ্দিন মৃধা বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন