শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পরিকল্পিত নগরী করব : রেজাউল, গ্রহণযোগ্য নির্বাচন চাই : শাহাদাত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

আসন্ন চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা আর বিশ্বাস নিয়ে চসিক নির্বাচনে মনোনয়ন দিয়েছেন। জীবনের সবটুকু দিয়ে সে আস্থা বিশ্বাসের মূল্য দিব। তিনি বন্দরনগরী চট্টগ্রামকে সত্যিকারের বাণিজ্যিক রাজধানী এবং একটি আধুনিক ও পরিকল্পিত নগরী হিসাবে গড়ে তুলতে নগরীর সর্বস্তরের মানুষের মতামত নিয়ে কাজ করবেন বলে জানান।
গতকাল (মঙ্গলবার) সাবেক গণ পরিষদ সদস্য, মুক্তিযুদ্ধের সংগঠক আবু ছালেহ’র সাথে তার বাসভবনে সৌজন্য সাক্ষাতে মতবিনিময়কালে রেজাউল করিম একথা বলেন।
এদিকে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহণযোগ্য করার জন্য নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হবে। প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারের এনআইডি দেখে ঢুকাতে হবে। ভোটকেন্দ্রের ব্যালট প্যানেলে সেনাবাহিনীর অফিসার নিয়োগ দিতে হবে।
গতকাল স্থানীয় একটি হোটেলে সৌজন্য স্বাক্ষাত করেন অফিস অফ ডেমোক্রেসি হিউম্যান রাইটস এন্ড গভর্নসের পরিচালক রেন্ডল বি ওলসন, ইউএসএইডের রুবায়েত চৌধুরী মাসুম, সাজ্জাদ কামাল, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আমিনুল আহসান তার সাথে সৌজন্য সাক্ষাতকালে ডা. শাহাদাত একথা বলেন।
একইদিন নগরীর পূর্ব বাকলিয়ায় অগ্নিকাÐে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে ডা. শাহাদাত হোসেন বলেন, আমি নগরপিতা নয়, নগরবাসীর সেবক হতে চাই। এ সময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলী, নিয়াজ মোহাম্মদ খান, যুগ্ম সম্পাদক কাজি বেলাল উদ্দিন প্রমুখ

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন