ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

যশোরে মাদক সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মহাসমাবেশ

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

 যশোরে টাউন হল ময়দানে গতকাল জেলা পুলিশিং ফোরামের উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মহাসমাবেশ হয়। এর আগে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠান হয়। মহাসমাবেশে প্রধান অতিথি ছিলেন, খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার)।
যশোর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, (পিপিএম) এর সার্বিক তত্ত¡াবধানে জেলা কমিউনিটি পুলিশিং আহবায়ক আলী আকবরের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ানম্যান সাইফুজ্জামান পিকুল, জেলা প্রশাসক মোহম্মদ শফিউল আরিফ, জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলন, পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রিন্টু। স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব জে এম ইকবাল হোসেন।
প্রধান অতিথি বলেছেন, দেশে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গিবাদ ও অস্ত্রবাজদের কোন স্থান নেই। হরতাল অবরোধের মতো দেশ থেকে চিরতরে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদাবাজ ও অস্ত্রবাজদের চিরতরে উচ্ছেদ করা হবে। মানুষের বেঁচে থাকার জন্য শরীরে যেমন অক্্িরজেনের প্রয়োজন তেমনি নিরবিচ্ছিন্ন সমাজ ব্যবস্থা গড়ে তুলতে হবে। সেজন্য নিরাপত্তার স্বার্থে জনগনকে কমিউনিটি পুলিশিংএর মাধ্যমে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন