ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাভারে শপিং ব্যাগ থেকে নবজাতক উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০৪ এএম

ঢাকার সাভারে রাস্তার পাশ থেকে শপিং ব্যাগে মোড়ানো ফুটফুটে এক কন্যা নবজাতককে উদ্ধারের পর সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষের তত্ত্বাবধানে তার চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল বিকেল পাঁচটার দিকে সাভার পৌর এলাকার মুক্তিরমোড় মহল্লার একটি রাস্তার পাশে শপিং ব্যাগের ভেতর থেকে নবজাতককে কুড়িয়ে পায় সম্রাট নামের এক যুবক।

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন জানান, বিকেল পাঁচটার দিকে মুক্তিরমোড়ে রাস্তার পাশে শপিং ব্যাগের ভেতর এক নবজাতক কন্যাকে দেখতে পায় সম্রাট নামের এক যুবক। পরে শপিং ব্যাগের ভেতর থেকে ওই নবজাতককে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
কন্যা নবজাতকটিকে এক নজর দেখার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভীড় জমিয়েছেন স্থানীয়রা।
তিনি ধারণা করছেন, রাতে যে কোন সময় আশপাশের কোন এক বাড়িতে নবজাতকটির জন্ম হয়। হয়তো কোন অপরাধ ঢাকতে জীবিত শপিং ব্যাগে ভরে মুক্তিরমোড় এলাকায় রাস্তায় ফেলে যায় পরিবারের কেউ। তিনি বলেন, নবজাতকটির বাবা-মাকে খুঁজে বের করা হবে। নবজাতকটি বর্তমানে সম্পূর্ণ সুস্থ রয়েছে বলে জানিয়েছেন সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা। তিনি বলেন, নবজাতকটির চিকিৎসাসহ যাবতীয় দায়িত্ব হাসপাতাল কর্তৃপক্ষ বহন করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন