শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশের বিভিন্ন স্থান থেকে রিজার্ভ লঞ্চ ও বাসের সূচি

ছারছীনা দরবার শরীফের বার্ষিক মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০২ এএম

ছারছীনা দরবার শরীফের ১৩০তম বার্ষিক ঈছালে ছওয়াব মাহফিল ও মরহুম হুজুরদ্বয়ের ঈছালে ছওয়াব মাহফিল আগামী বুধবার শুরু হবে। তিন দিনব্যাপী মাহফিলের আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে শুক্রবার বাদ জুমা ইন শা আল্লাহ। মাহফিলে অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন স্থান থেকে বাস, লঞ্চ ও অন্য যানবাহন রিজার্ভ করা হয়েছে।
ঢাকা : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সাংগঠনিক এলাকা ঢাকা দক্ষিণ থেকে এমভি রাজহংস-৮ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি আগামী মঙ্গলবার বাদ মাগরিব সদরঘাট ছিন্নমূল এতিমখানা মসজিদ সংলগ্ন ঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশে ছেড়ে যাবে। ঢাকা পূর্ব, পশ্চিম ও উত্তর এলাকার মুসল্লিদের নিয়ে এমভি ফারহান-৯ লঞ্চটিও আগামী মঙ্গলবার বাদ মাগরিব একই স্থান থেকে ছেড়ে যাবে। ডেমরা থেকে এমভি মানিক-৫ নামে লঞ্চ একই দিন ৫টায় সান্দিরা বালুরঘাট, রাণীমহল থেকে ছেড়ে যাবে।
নারায়ণগঞ্জ : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এমভি গাজী সালাউদ্দীন নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি মঙ্গলবার বাদ আছর নারায়ণগঞ্জ লঞ্চঘাট থেকে ছেড়ে যাবে। এছাড়া ফতুল্লা লঞ্চঘাট থেকে এমভি সুন্দরবন-৬ লঞ্চটি মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ছেড়ে যাবে।
চাঁদপুর : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে এমভি রাসেল-৪ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চাঁদপুর পুরাতন লঞ্চঘাট (স্টিমার ঘাটের পাশে) থেকে ও রাত সাড়ে ৯টায় হরিণা ফেরিঘাট থেকে ছেড়ে যাবে। এমভি জাহিদ-৭ লঞ্চটি মঙ্গলবার সন্ধ্যা ৭টায় হাইমচরের তেলির মোড় ঘাট থেকে ও সাড়ে ৭টার সময় কাটাখালী লঞ্চঘাট থেকে ছেড়ে যাবে। এছাড়া, মতলব থানার উদ্যোগে এমভি পূবালী-২ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি মঙ্গলবার সকাল ৮টায় দূর্গাপুর, সাড়ে ৮টায় শ্রী রায়েরচর, ৯টায় কালির বাজার, ১০টায় কালিপুর বাজার, সাড়ে ১০টায় ষাটনল, ১১টায় সটাকি, সাড়ে ১১টায় দশানী, ১২টায় মোহনপুর, ১টার সময় এখলাসপুর লঞ্চঘাট থেকে ছেড়ে যাবে।
কুমিল্লা : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ কুমিল্লা জেলার দাউদকান্দি শাখার উদ্যোগে এমভি অভিযান-৩ ও এমভি অভিযান-৫ নামে দুইটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চ দুটি মঙ্গলবার সকাল ৯টার সময় দাউদকান্দি ব্রিজের নিচ থেকে ছেড়ে যাবে। এছাড়া হোমনা পল্লী বিদ্যুৎ রোড থেকে তিশা পরিবহনের বাসটি বুধবার বাদ আসর ছারছীনা দরবার শরীফের উদ্দেশে রওয়ানা হবে।
পাথরঘাটা (বরগুনা) : বরগুনার পাথরঘাটা থেকে এমভি সম্পা লঞ্চটি বুধবার সকাল সাড়ে ৭টায় পাথরঘাটা থেকে ছেড়ে যাবে।
কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়া থেকে শালুক নামের বাসটি বুধবার সকাল সাড়ে ৭টায় কলাপাড়া ফেরিঘাট থেকে রওয়ানা হবে।
ভৈরব : ভৈরব থেকে এমভি রাসেল-৫ লঞ্চটি মঙ্গলবার দুপুর ১২টার সময় ভৈরব ফেরিঘাট থেকে ছেড়ে যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammad Kamrujjaman ৬ মার্চ, ২০২০, ৫:৫৫ পিএম says : 0
ماشاءالله
Total Reply(0)
Mohammad Kamrujjaman ৬ মার্চ, ২০২০, ৫:৫৫ পিএম says : 0
ماشاءالله
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন