ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে হাফেজ পড়ুয়া মাদ্রাসা ছাত্র নিখোঁজ

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৭:১০ পিএম

বাড়ী থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনী আসলাম হোসেন (১৬) নামে এক মাদ্রাসা ছাত্র। অদ্যাবধি বুধবার পর্যন্ত ৪ দিন ধরে সে নিখোঁজ রয়েছে। এদিকে সে অপহরণের শিকার হয়েছে কিনা এ নিয়ে তার পরিবার উদ্বিগ্ন হয়ে পড়েছে। নিখোঁজের পরদিন পরিবারের পক্ষ থেকে থানাতে একটি জিডি করা হয়েছে। ঝিনাইদহের কালীগঞ্জ সিংদহ গ্রামের খুয়াজ আলীর পুত্র আসলাম ভাটপাড়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্র।

নিখোঁজ আসলামের ভাই মামুন হোসেন জানান, গত রোববার বিকেলে মাদ্রাসা যাওয়ার উদ্দেশ্যে আসলাম বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর রাত অবধি বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকজন অনেক খুজেও তার কোন সন্ধান পায়নি। সেই থেকেউ অদ্যবধী সে নিখোজ রয়েছে। এ ঘটনায় নিখোজের পরদিন থানাতে একটি জিডি করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, নিখোঁজের ঘটনায় একটি জিডি পেয়েছেন। পুলিশ নিখোঁজ আসলামকে উদ্ধারের জন্য জোর চেষ্টা চালাচ্ছে।

নিখোঁজ আসলামের পরিবার আরো জানায়, বাড়ী থেকে বের হবার সময়ে আসলামের পরনে চেক লুঙ্গী ও চাপাতা রংয়ের পাঞ্জাবী ছিল। তার গায়ের রং শ্যামলা, উচ্চতা আনুমানিক ৫ ফুট। কোন সহৃদয়বান ব্যক্তি তার খোজ পেলে ০১৮৪০-১৪৪০৭৫ ও ০১৩১৬-৮৩৪৪৮৬ নম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন