ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মংলায় ১২ রোহিঙ্গা আটক;পাঠানো হচ্ছে উখিয়া ক্যাম্পে

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১১:২২ এএম

মংলায় ভারত হয়ে আসা ১২ রোহিঙ্গা নারী, পুরুষ ও শিশুকে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টার দিকে মংলা বন্দরের শিল্প এলাকার দিগরাজ হতে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এদের মধ্যে তিনজন ছাড়া বাকি সবাই বিভিন্ন বয়সের শিশু।

মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুহিন মন্ডল জানান, বুধবার দিবাগত রাতে ওই রোহিঙ্গারা দিগরাজ বাজার মসজিদ এলাকায় ভিক্ষাবৃত্তি করছিলেন।এ সময় তাদের কথাবার্তায় ভিন্নতা টের পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই এলাকা থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

উদ্ধারকৃতরা হলেন, মো. জাবেদ (৩২), নুর বেগম (৩০), রেশমী (১২), ইয়াছিন (৮), কাল্লে (৬), ইয়াছমিন (২), ফাতেমা (৩৩), সৌমিন (১৩), ইয়াছমিন (১১), রশিদ (৮), শফিক (৪), রোকসানা (৩)। এর মধ্যে জাবেদ ও নুর বেগমের ৪ শিশু সন্তান এবং জাবেদের বোন ফাতেমার রয়েছে ৫ ছেলে-মেয়ে।

নিজেকে মিয়ানমারের বাসিন্দা দাবি করে মোঃ জাবেদ বলেন, গত মঙ্গলবার দিন তারা ভারতের কলকাতা হয়ে বাংলাদেশে ঢুকেছেন। শুনেছেন রোহিঙ্গা ক্যাম্পে যেতে হলে মংলা থেকে নদী পথে যেতে সুবিধা, তাই তারা মংলায় এসেছেন। এখন তারা রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশ্যেই যেতে চান।

এ বিষয়ে মংলা থানার ডিউটি অফিসার এসআই মিজানুর রহমান বলেন, উদ্ধারকৃত রোহিঙ্গাদের বাগেরহাট জেলা প্রশাসকের মাধ্যমে কিংবা রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা করা হবে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন