মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাণীশংকৈলে ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে ১ যুবক আহত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:৩৬ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বাংলাদেশ এডি বল ওয়েল লি:মি: (কোম্পানির)'র সেলস অফিসার রনিউর রহমান (২৭) কে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাদিদ হোসেন প্রকাশে সন্ত্রাসী কায়দায় চাকু দিয়ে আঘাত করে। এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি করে এবং সন্ত্রাসীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় রনিউর রহমান মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁও যাওয়ার পথে করনাইট নামক এলাকায় আলম মেম্বারের বাড়ির সামনে পাকা রাস্তার উপর তার মটরসাইকেলের গতি রোধ করে অতর্কৃতভাবে সন্ত্রাসী কায়দায় দূর্বৃত্তরা তাকে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। পরে ধারালো ছুরি দিয়ে মাথার পিছনে আঘাত করে। পথযাত্রী রনিউর রহমান আহত অবস্থায় চিৎকার করলে স্থানিয়রা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাণীশংকৈল হাসপাতালে ভুতি করে।
জানা গেছে, আহত ব‍্যক্তি জেলার ফকদন পুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে রনিউর রহমান। তিনি রাণীশংকৈলে বাংলাদেশ এডি বল ওয়েল লি:মি: (কোম্পানীতে) চাকুরী করেন। আটককৃত উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক কলেজ হাটের উত্তর পাশে রফিকুলের ছেলে সাদিদ হোসেন এঘটনা ঘটায়।

ওসি আ: মান্নান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, কি কারনে এঘটনা ঘটেছে তা এখন পর্যন্ত জানা যায়নি। তবে জিজ্ঞাসাবাদ চলছে, খুব তারা তারি ঘটনার রহস‍্য বেরিয়ে আসবে। ওসি বলেন, সাদিদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে আরো মামলা রেয়েছে। এ নিয়ে ১২ মার্চে রাতেই রনি বাদী হয়ে সাদিদ সহ ৩জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। মামলা নং ৭।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন