রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অসুস্থ মাকে দেখতে কোয়ারেন্টাইন ভাঙলেন হিগুয়েইন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জুভেন্টাসের দুই খেলোয়াড়ের। তাই বাধ্য হয়েই দলের সকল খেলোয়াড়, কোচ ও অন্যান্য স্টাফদের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু মায়ের অসুস্থতার খবর পেয়ে আর নিজেকে ঘরে আটকে রাখতে পারেননি দলের অন্যতম ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়েইন। এরমধ্যেই ইতালি ছেড়ে আর্জেন্টিনায় পাড়ি জমিয়েছেন তিনি।

ইতালিয়ান গণমাধ্যম লা রিপাবলিকা ও লা গাজেত্তা দেল্লো স্পোর্তের সংবাদ অনুযায়ী, একটি প্রাইভেট জেট ভাড়া করে আর্জেন্টিনায় ফেরেন হিগুয়েইন। তবে স্বদেশে ফেরার পথে তুরিন বিমানবন্দরে তাকে আটকে দেয় কর্তৃপক্ষ। পরে নিজের কোভিড-১৯ পরীক্ষার নেতিবাচক রিপোর্ট দেখিয়ে সেখান থেকে বের হন। এ সময় সঙ্গে তার স্ত্রী ও সন্তানরাও ছিল।

জুভেন্টাসে সর্ব প্রথম ড্যানিয়েল রুগানির করোনাভাইরাস ধরা পড়ে। এরপর ব্লাইস মাতুইদির শরীরেও এ ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। তাই জুভেন্টাসের সকল খেলোয়াড়কে ১৪ দিন আইসোলেশনে থাকার পরামর্শ দেয়। সেক্ষেত্রে আরও এক সপ্তাহ কোয়ারেন্টিনে থাকার কথা হিগুয়েইনের। লা গাজেত্তার সংবাদ অনুযায়ী, তার উরুগুইয়ান সতীর্থ রদ্রিগো বেনতাকুরও এ যাত্রায় সঙ্গী হতে চেয়েছিলেন। তবে ক্লাব থেকে তার অনুমতি মিলেনি।

বিশ্বব্যাপী মহামারী রূপ নেওয়া করোনা ইতালিতে সবচেয়ে ভয়াবহ আকার ধারণ করেছে। চীনের চেয়েও দেশটিতে মৃতের সংখ্যা এখন বেশি দেশটিতে। গত এক মাসে করোনায় আক্রান্ত হয়েছে অন্তত ৩৪০৫ জন মারা গেছেন। মোট আক্রান্তের সংখ্যা ৪১ হাজারেরও বেশি। এ অবস্থায় পুরো ইতালি লকডাউন করে দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন