ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নারায়ণগঞ্জে ৪৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জে হাত বদলের আগ মুহূর্তে ৪ মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-১১’র একটি টিম। গত শুক্রবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রাফি পেট্রোল পাম্পের সামনে থেকে ৪৭ হাজার ৩২০ পিস ইয়াবা ও নগদ ১২ হাজার ৭শ’ টাকাসহ ওই ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। উদ্ধার ইয়াবার বাজার মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা। গ্রেফতারকৃতরা হলো, কক্সবাজারের শফিকুল ইসলাম, চকোরিয়ার জামাল উদ্দিন, বরিশালের জামাল হোসেন ও তানভীর হাসান।
গতকাল বিকেলে র‌্যাব-১১’র অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি টিম শুক্রবার দিবাগত রাত আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রাফি পেট্রোল পাম্পের সামনে ওঁৎ পেতে থাকে। ওই সময় কক্সবাজার থেকে আসা একটি মাইক্রোবাস রাফি ফিলিং স্টেশনে এসে থামে এবং মাইক্রোবাস থেকে জামাল হোসেন ও তানভীর হাসান নামে দুই যুবক দু’টি পুটুলি নিয়ে যাওয়ার সময় র‌্যাব তাদের আটক করে। তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় মাইক্রোবাসটি দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব ব্যারিকেড দিয়ে আটক করে। মাইক্রোবাস থেকে শফিকুল ইসলাম ও জামাল উদ্দিনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা মাইক্রোবাসের পেছনের দরজার ভেতরে কৌশলে লুকিয়ে আনা আরও ৩৭ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব জানতে পারে যে, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে কক্সবাজার থেকে মাইক্রোবাসে করে অভিনব কৌশলে ইয়াবা এনে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করছিল। এছাড়াও তারা বরিশাল অঞ্চলেও নিয়মিত ইয়াবা সরবরাহ করত। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন