শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা যুদ্ধ জয়ে দরিদ্রদের খাদ্য ডাক্তারদের পিপিই দিল জেএইচএম ইন্টারন্যাশনাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৮:৩৪ পিএম

করোনাভাইরাস যুদ্ধ জয়ে কোভিড-১৯ প্রতিরোধে জাতির ক্রান্তি লগ্নে নিম্ন আয়ের মানুষকে খাদ্য, চিকিৎসা সামগ্রীসহ সরকারি বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম(পিপিই)ও স্যানিটেশন সামগ্রী বিতরণ করল দেশের বিশিষ্ঠ শিল্প গ্রুপ জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড।

সোমবার (৩০ মার্চ) জেএইচএম ইন্টারন্যাশনালের উদ্যোগে নারায়নগঞ্জের রুপগঞ্জ পাগলা, পূর্বাচলের কাঞ্চন ঘাট, যশোরের নোয়াপাড়া, অভয়নগর ইউএনও ও স্বাস্থ্য কমপ্লেক্স এবং চট্টগ্রামের ফটিকছড়ি এলাকায় নিম্ন আয়ের মানুষকে খাদ্য, চিকিৎসা সামগ্রীসহ সরকারি বেসরকারি হাসপাতালে চিকিৎসকদের ব্যক্তিগত স্বাস্থ্য নিরাপত্তা পিপিই ও স্যানিটেশন সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান মেহেদী হাসান, ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম, ডিএমডি মেহেদী হাসান বিপ্লব, পরিচালক মো. হুমায়ুন কবির, ও মার্কেটিং ডিরেক্টর মো. ইসমাইল হোসেন।

গত চার দিন ধরে সংস্থাটি এই ত্রাণ তৎপরতা চালিয়ে যাচ্ছে। কর্মসূচির অংশ হিসেবে গতকাল রোববার রাজারবাগ পুলিশ হাসপাতাল, মিরপুরের ডেল্টা হাসপাতালে চিকিৎসকদের ব্যক্তিগত স্বাস্থ্য নিরাপত্তা পিপিএ ও স্যানিটেশন সামগ্রী বিতরণ করেন জেএইচএমের ডিএমডি মেহেদী হাসান বিপ্লব।
এ সময় তিনি বলেন, করোনাভাইরাস যুদ্ধ জয়ে কোভিড-১৯ প্রতিরোধে সরকারকে সহযোগীতা করতে আমরা প্রতিদিন এক হাজার দরিদ্র মানুষকে খাওয়াব। একই সঙ্গে প্রতিদিন চিকিৎসকদের পিপিই ও স্যানিটেশন সামগ্রী বিতরন অব্যাহত থাকবে। যাতে চিকিৎসকরা নির্ভয়ে করোনা প্রতিরোধে সেবা দিতে পারেন। ইতিমধ্যে ঢাকা ও চট্টগ্রামে চিকিৎসকদের ১০ হাজার পিপিএ বিতরন করা হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
MD Akbar Ali ৩০ মার্চ, ২০২০, ১০:১৭ পিএম says : 0
Mashaallah khub bhalo ekta podokkhep
Total Reply(0)
Noor Alam ৩০ মার্চ, ২০২০, ১১:১১ পিএম says : 0
মাশা আল্লাহ খুব সুন্দর আল্লাহ বরকত দান করুক
Total Reply(0)
MASUD HOSSAIN ৩১ মার্চ, ২০২০, ১০:৪০ এএম says : 0
Mashaallah khub bhalo
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন