শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদক সেবনের প্রতিবাদ করায় প্রহার

সরিষাবাড়ী (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৬:৫৮ পিএম

করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যেও একত্রে জমা হয়ে নিয়মিত মাদক সেবন করছিল সংঘবদ্ধ মাদকসেবীরা। সতর্ক করায় জুয়েল মিয়া (৩০) নামে এক যুবক মারধরের শিকার হলেন তাদের হাতে। জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল বাজারে রোববার রাতে এ ঘটনা ঘটে। মূমুর্ষূ অবস্থায় তাকে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত যুবক ডোয়াইল গ্রামের মাজম আলীর ছেলে।
হাসপাতালে চিকিৎসাধীন জুয়েল মিয়া জানান, ডোয়াইল গ্রামের আব্দুল আজিজের ছেলে খাটা আক্তারের নেতৃত্বে ৫-৭ জন মাদকসেবী তার বাড়ির পাশের গোপাল সুতারের ছেলে লিটন মিয়ার ঘরে নিয়মিত মাদক সেবন করতো। করোনার আতঙ্ককে উপেক্ষা করে তারা নিয়মিত আড্ডা অব্যাহত রাখায় জুয়েল মিয়া তাদের সতর্ক করে দেন। এতে মাদকসেবীরা ক্ষিপ্ত হয়ে উঠে। রোববার সন্ধ্যায় খাটা আক্তার তাকে ডোয়াইল বালুর মাঠে ডেকে নেয় জুয়েলকে। তারপর ঐ মাঠে আক্তার, লিটন, রোকন, সুমন, শফিকসহ আরো কতিপয়রা মিলে এলোপাথারি পিটিয়ে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মারধরে জুয়েলের হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে ফোলা ও জখম হয়ে গেছে।
জুয়েল মিয়া আরো জানান, মাদকসেবীরা তার পরিবারকেও হুমকি দিচ্ছে। তিনি সুস্থ হয়ে থানায় অভিযোগ দায়ের করবেন বলেও জানান।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে ডোয়াইল এলাকার অনেকেই নাম প্রকাশ না করার শর্তে জানান, এই মাদক সেবী গংরা ক্ষমতাসীন দলের স্থানীয় কোন নেতার পালিত বখাটে। এদের উচ্ছেদ সহ জুয়েলকে মারধরে ন্যায় বিচার চায় ডোয়াইল বাসী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন