মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে জুয়ার আসরে বাধা : নিহত ১

ওসিসহ আহত ২৫

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

গোপালগঞ্জে জুয়ার আসরে বাধা দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আজর ফকির (৫০) নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১ টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া ইউনিয়নের বণগ্রামের পশ্চিমপাড়া ও মধ্যপাড়ার মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আজর ফকির বণগ্রাম পশ্চিমপাড়ার মৃত হামেদ ফকিরের ছেলে। এ সময় গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম ও ৯ পুলিশ সদস্যসহ কমপক্ষ্যে ২৫ জন আহত হয়েছে। পুলিশ ১৮ থেকে ২০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহত ২ পুলিশ কনস্টেবলসহ ১০ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা গ্রহন করেছেন।
গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইাসলাম বলেন, দু’ গ্রুপের ইটপাটকেলের আঘাতে আমিসহ থানার ১০ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত ২ কনস্টেবলকে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ ঠেকাতে ১৮ থেকে ২০ রাউন্ড ফাকা গুলি বর্ষণ করা হয়েছে। এখন এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এএসপি সার্কেল মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে খবর পেয়েছি। এ ব্যাপারে আরো খোঁজ খবর নেয়া হচ্ছে। একাধিক এলাকাবাসী জানিয়েছেন, বণগ্রাম বিলের মধ্যে মাসুম মোল্লার পুকুরপাড়ে বণগ্রাম মধ্যপাড়ার কতিপয় যুবক জুয়ার আসর বসিয়েছে। এখানে জেলার বিভিন্ন এলাকা থেকে জুয়াড়িরা এসে লাখ লাখ টাকার জুয়া খেলেন। রোববার বিকেলে পশ্চিমপাড়ার যুবকরা জুয়ার আসর বন্ধ করতে বলেন। এ নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে জুয়ার আসরে উপস্থিত জুয়াড়ি ও জুয়ার আসরে উদ্যোক্তাদের পশ্চিমপাড়ার লোকজন লাঞ্ছিত করে। এ সময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন