শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সরিয়ে দেয়া হচ্ছে কাঁচা বাজারগুলো

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১০:৫১ এএম | আপডেট : ১১:০৭ এএম, ১৫ এপ্রিল, ২০২০

সামাজিক দূরত্ব বজায় রাখার নিমিত্তে কক্সবাজার পৌরসভা ও পার্শ্ববর্তী এলাকার কাঁচাবাজার গুলো সরিয়ে পূণনির্ধারিত অস্থায়ী মাঠে বসার ব্যবস্থা করা হয়েছে। ইতিমধ্যে ৫ টি কাঁচাবাজারের অস্থায়ী জায়গা নির্ধারণ করা হয়েছে।

করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখতে কক্সবাজার জেলা প্রশাসন এ সিদ্ধান্ত নিয়েছে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) থেকে কক্সবাজার শহরে কক্সবাজার পৌর কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত কার্যকর করবেন বলে জানা গেছে ।

কক্সবাজার জেলা প্রশাসনের বিশ্বস্ত সুত্র জানিয়েছে, জেলার উপজেলা সমূহে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসার গণ, পৌর এলাকা গুলোতে সংশ্লিষ্ট মেয়রগণ এ সিদ্ধান্ত দ্রুত কার্যকর করবেন।

ইতিমধ্যে যেসব কাঁচাবাজার সরানোর জন্য সিদ্ধান্ত হয়েছে, সেগুলো হলো-শহরের বড়বাজার সরানো হবে পুরাতন স্টেডিয়ামের সামনে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে, বাহারছরা কাঁচাবাজার সরানো হবে মুক্তিযোদ্ধা মাঠে (পাসপোর্ট অফিসের সামনে গোল চক্করে), কানাইয়া বাজার সরানো হবে নতুন বাহারছরায়, সদর উপজেলার সম্মুখস্থ কাঁচাবাজার সরানো হবে নির্মাণাধীণ মডেল মসজিদ এলাকায়, লিংকরোড কাঁচাবাজার সরানো হবে লম্বালম্বি রাস্তার ২ ধারে।

শহরের অন্যান্য কাঁচাবাজার গুলোও সরানোর জন্য বুধবারের মধ্যে স্থান নির্ধারণ করা হবে বলে সুত্রটি জানিয়েছে। করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রাখতে এ সিদ্ধান্তের কথা জেলা প্রশাসনের নিজস্ব ফেইসবুক পেইজে এক স্ট্যাটাসের মাধ্যমে জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন