শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীর বাউফলে জুয়ার টাকা নিয়ে হামলা,পাল্টা হামলা

আহত ১জনকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১:২৮ পিএম

পটুয়াখালীর বাউফলে জুয়া খেলার পাওনা টাকাকে কেন্দ্র করে  হামলা পাল্টা হামলার ঘটনায় গুরুতর জখম একজনকে আশংকাজনক অবস্থায় বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । এ ঘটনাকে কেন্দ্র করে ঐ এলাকার বাজারের ১০-থেকে ১৫ টি দোকান ভাংচুর করা হয়েছে ।গুরতর জখম রাহাত(২০)কে বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে থেকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। 
গতকাল শনিবার সন্ধায় উপজেলার নওমালা নগরের হাট বাজারে এ ঘটনা ঘটে । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বাউফল থানা পুলিশ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল।  এলাকায় পাল্টা হামলা আতংঙ্কে  থমথমে অবস্থা বিরাজ করছে ।
জানাগেছে, নওমালা ইউনিয়নের মৃত রফিক হাওলাদারের পুত্র রাহাত তার স্থাণীয় বন্ধু নাঈম(১৮) এবং মিরাজ(২০) রুমান এর সাথে ২-৩দিন আগে জুয়া খেলে বাজি ধরে হেরে যায় রাহাত । মিরাজ ও নাঈম তার মোবাইল রেখে দিলে গতকাল শনিবার সন্ধায় ওই মোবাইল মিরাজ ও নাঈমের কাছে আনতে গেলে টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় নাঈম ও মিরাজ বন্ধু রাহাতকে উপর্যপরি কুপিয়ে ফেলে রেখে যায় । এ খবর তার বাড়িতে পৌছালে রাহাতের ঘনিষ্ঠ এলাকার মধূ আলামিনের নের্তৃত্বে ১২-১৫ জনের একটি গ্রুপ রামদা,লাঠি নিয়ে বাজরের প্রতিপক্ষ হাজী  রাজ্জাক,শাহআলম,তালেব পঞ্চায়েত ফিরোজ মুন্সি,ইসমাইল,কেশব শানু হাওলাদার আনিচ,জুলহাস,মামুন মৃধা,কায়কোবাদ চৌকিদারসহ ১৫টি দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে , এ সময় হারুন হাওলাদার (৩২) নামের এক ব্যবসায়িকে তারা কুপিয়ে আহত করে ।
এ দিকে আহত অবস্থায় রাহাতকে বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়,অবস্থার অবনতি হলে তাকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । আহত রাহাতের মা নারী সদস্য লাইজু বেগম জানান, পূর্বশত্রুতার জের ধরে নাঈম,মিরাজ,ফয়েজ তার ছেলেকে একা পেয়ে রাস্তায় হত্যার উদ্যেশ্যে হামলা চালিয়েছে ।
এ বিষয়ে বাউফল থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল ,বর্তমানে পরিস্থীতি নিয়ন্ত্রনে রয়েছে । এখনও কোন লিখিত অভিযোগ পাইনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন