রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

গভীর উদ্বেগ সম্পাদক পরিষদের

দুই সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

ডিজিটাল আইন, সম্পাদক পরিষদ | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ওএমএস-এর চাল আত্মসাতের প্রতিবেদন প্রকাশ করায় বিডিনিউজ২৪ ডটকম সম্পাদক তৌফিক ইমরোজ খালিদি এবং জাগোনিউজ২৪ ডটকম-এর ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন (ডিএসএ)-এ মামলা করায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে সম্পাদক পরিষদ।

সম্পাদক পরিষদের পক্ষে সভাপতি মাহফুজ আনাম ও মহাসচিব নঈম নিজাম স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা আরও উদ্বিগ্ন যে, এ বিষয়ে কোন প্রতিবাদলিপি না পাঠিয়ে বা বিষয়গুলো দেখার দায়িত্বপ্রাপ্ত প্রেস কাউন্সিলে অভিযোগ না করে ইচ্ছাকৃতভাবে কঠোর ডিএসএর অধীনে মামলা করা হয়েছে’।

এতে আরো বলা হয়, ‘যখন সরকারসহ গণমাধ্যম করোনাভাইরাস মহামারী মোকাবেলায় মারাত্মক প্রতিক‚লতার বিরুদ্ধে চব্বিশ ঘন্টা কাজ করছে, তখন মিডিয়াকে হয়রানি ও ভয় দেখানোর জন্য এই ধরনের প্রচেষ্টা অত্যন্ত দুঃখজনক’।

তারা বলেন, ‘আমরা পূর্বোক্ত দু’জন সম্পাদকের বিরুদ্ধে মামলা তাৎক্ষণিকভাবে প্রত্যাহারের দাবি এবং মিডিয়াকে দমনের প্রয়াস থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানাচ্ছি’।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
শওকত আকবর ২২ এপ্রিল, ২০২০, ১১:০৩ এএম says : 0
সাংবাদিকদের সমাজের বিবেক বলা হয়। তথ্য নির্ভর সংবাদ আর স্বাধিন মত প্রকাশ সাংবিধানিক অধিকার।আশা করি বিষয়টি ভেবে দেখবেন!!
Total Reply(0)
jack ali ২২ এপ্রিল, ২০২০, ৫:৪৬ পিএম says : 0
May Allah's curse upon them and wipe out them from our beloved country by virus.. they are dangerous than virus.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন