বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে বাসাভাড়া দিতে না পারায় ভাড়াটিয়ার স্ত্রীকে পিটিয়ে আহত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৭:৩০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে বাসাভাড়া দিতে না পারায় ভাড়াটিয়ার স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে বাড়ির মালিকের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে মির্জাপুর পৌরসভার রাজনগর গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত ভাড়াটিয়া জাহানারা বেগমের স্বামী রিকসা চালক আব্বাস মিয়া রাতেই মির্জাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে বাসার মালিক রফে মিয়া পলাতক রয়েছেন বলে জানা গেছে।

জানা গেছে, উপজেলার ভাওড়া ইউনিয়নের রাজনগর গ্রামের রিকসা চালক আব্বাস মিয়া মির্জাপুর পৌরসভাস্থ নয় নম্বর ওয়ার্ডের রাজনগর গ্রামের রফে মিয়ার বাড়িতে একটি টিনের ঘর ৭০০ টাকায় ভাড়া নিয়ে বসবাস করছেন। বর্তমান করোনার প্রভাবে আব্বাস মিয়া কর্মহীন হয়ে পড়ায় গত মার্চ মাসের ঘরভাড়া দিতে পারেননি। এদিকে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাড়ির মালিক রফে মিয়া আব্বাস মিয়ার স্ত্রী জাহানারা বেগমের কাছে ঘরভাড়া চান। কিন্তু করোনার কারণে ঘরভাড়া পরে নিতে হবে বললে রফে মিয়ার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাড়ির মালিক রফে তার মেয়ে রোকসানা ও স্ত্রী হাজেরা বেগম ভাড়াটিয়া জাহানারাকে মারপিট করেন। এতে জাহানারার ডান হাত মচকে যায় বলে স্বামী আব্বাস মিয়া অভিযোগে উল্লেখ করেছেন। আহত জাহানারার স্বামী রাতেই বাড়ির মালিক রফে মিয়াসহ তিনজনের বিরুদ্ধে মির্জাপুর থানায় একটি অভিযোগ দিয়েছেন। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার এস আই মিজানুর রহমান সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘরভাড়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ভাড়াটিয়া ও বাড়ির মালিকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। বাড়ির মালিক রফেকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন