বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় গৃহবধূকে কামড়িয়ে ও পিটিয়ে আহত

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার পাটাকাটা গ্রামে শুক্রবার বিকেলে জমি নিয়ে বিরোধের জেরে পারুল বেগম (২৬) নামে গৃহবধূকে কামড়িয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় গৃহবধূর স্বামী হুমায়ূন কবির শনিবার সকালে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করেন। হুমায়ূন কবির উপজেলার পাঠাকাটা গ্রামের মৃত সুলতান মল্লিকের ছেলে।

রিখিত বক্তবে জানাযায়, প্রতিবেশী ইউনুস মাল্লিকের সাথে তার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। কুদ্দুস মল্লিক ও তার দলবল বিভিন্ন সময় তার পরিবারের লোকজনের ওপর হামলা করাসহ বিভিন্ন ধরনের ক্ষতি করার পায়তারা চালিয়ে আসছিল। শুক্রবার বিকেলে তার স্ত্রী পারুল বেগম ঘরের পাশে সবজি তুলতে গেলে কুদ্দুস মল্লিকের ছেলে শামীম ও ইউনুস মল্লিকের ছেলে মামুন এলোপাথারি পিটিয়ে ও শরীরের বিভিন্ন অঙ্গে কামড়িয়ে গুরুতর জখম করে। এসময় একটি পাওয়ার টিলার পিটিয়ে ভেঙে ফেলে। গৃহবধূ পারুলের আর্তচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন