শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দুই আ’লীগ নেতার মাথা ফাটালেন কাদের মির্জার অনুসারীরা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১০:৫৮ এএম

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে দুই আওয়ামীলীগ নেতাকে মারধর করে পিটিয়ে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

হামলার শিকার দুই আওয়ামীলীগ নেতা হলেন,বসুরহাট পৌরসভা আওয়ামীলীগের সদস্য আরমান চৌধুরী (৪৬) ও আলাউদ্দিন (৪৮)। তারা কাদের মির্জার প্রতিপক্ষ তার ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জুর অনুসারী হিসেবে পরিচিত।

মঙ্গলবার রাতে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আওয়ামীলীগ নেতা আরমান চৌধুরী অভিযোগ করেন, মঙ্গলবার বিকেলের দিকে মোহাম্মদ নগর গ্রামের ধানা মিয়ার বাড়িতে আমার মামাতে ভাইয়ের পরিবারের সাথে পারিবারিক পূর্ব বিরোধের জের ধরে তার আপন জেঠাতো ভাইয়ের পরিবারের সদস্যদের সঙ্গে বাকবিতন্ডা হয়। কিছুক্ষণ পর আমি জানতে পারি আমার মামাতো ভাইয়ের ঘরে তার জেঠাতো ভাইয়ের ছেলে ও কিছু বহিরাগত লোক হামলা চালায়। খবর পেয়ে আমি মোটরসাইকেল যোগে ওই বাড়ির উদ্দেশ্যে যাত্রা করি। যাত্রা পথে ওই বাড়ির কাছাকাছি মোহাম্মদ নগর গ্রামে পৌঁছলে কাদের মির্জার অনুসারী শ্রমিকশীগ নেতা ওয়াসিমের নেতৃত্বে ১৫-২০জন আমার মোটরসাইকেলের গতিরোধ করে হামলা চালায়। এ সময় তারা আমাদেরকে পিটিয়ে পানিতে পেলে দেয়। পরে পুলিশ এসে পানি থেকে আমাদেরকে উদ্ধার করে। পুলিশ চলে যাওয়ার পর পুনরায় শ্রমিকলীগ নেতা ওয়াসাসিমের নেতৃত্বে ৩০-৩৫জন সন্ত্রাসী আমাদেরকে বেধড়ক পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়।

অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের ফোনে কল করা হলেও ফোন ব্যস্ত পাওয়া যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাইফুদ্দিন আনোয়ার জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়েছে আহতদের দেখতে। দুই পরিবারের বিরোধের জের ধরে এমন ঘটনা ঘটেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন