ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

দলীয় লোকদের পেট ভরাচ্ছে সরকার: রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ১০:৫৩ এএম

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে লকডাউন থাকায় কর্মহীন গরীব মানুষের খাবারের ব্যবস্থা না করে সরকার শুধু নিজেদের দলীয় লোকদের পেট ভরাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, আজকে সারা দেশে করোনা ভাইরাসের কারণে অচলাবস্থা সৃষ্টি হয়েছে। কিন্তু আমরা দেখছি সরকার এগিয়ে আসছেনা। তারা নানাভাবে চৌর্যবৃত্তি করে দলীয় লোকদের পেট ভরাচ্ছে। আজ শনিবার সকালে রাজধানীর ধোলাইখাল এলাকায় গরিব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ছাত্রদলের সহসভাপতি ওমর ফারুক কাউসারের উদ্যোগ ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপিসাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, সূত্রাপুর থানা বিএনপিসাধারণ সম্পাদক আব্দুল আজিজ প্রমুখ।

সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, আজকে বাংলাদেশে প্রস্তুতি না থাকায় করোনা আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। করোনার কারণে সারাদেশে কর্মহীন মানুষ যারা দিন আনে দিন খায় তারা খাবার খুঁজছে। তারা খাবারের জন্য ছোটাছুটি করছেন। এই দু:সময়ে বিএনপি নেতাকর্মীরা পকেটের টাকায় ত্রাণ দিচ্ছে আর সরকারি দলের মেম্বার চেয়ারম্যান ত্রানের চাল ডাল তেল চুরি করছে। গরিব মানুষের জন্য সরকার কিছুই করছে না বরং ত্রাণের হাজার হাজার বস্তা চাল পাওয়া যাচ্ছে আওয়ামী লীগের মেম্বার চেয়ারম্যানের বাড়িতে। এইটা কি একটা জনকল্যাণ মূলক সরকারের চরিত্র? সরকার তো এই মুহূর্তে নেমে আসবে যাতে প্রতিটি মানুষ কিছু পায়। তাদের যাতে পেট ভরে।
তিনি বলেন, কিন্তু নানাভাবে চৌর্যবৃত্তি করে দলীয় লোকদের পেট ভরাচ্ছে। এভাবে চলতে পারে না। আজকে সব রাজনৈতিক দলগুলোর উচিত ছিল একসাথে কর্মহীন গরীব মানুষের পাশে দাঁড়ানো। সেটা হয়নি। করোনায় ভয় পেলে হবেনা। বরং সবাইকে এগিয়ে এসে ঐক্যবদ্ধ হয়ে তা মোকাবিলা করতে হবে।

রিজভী বলেন, বিএনপির লোকেরা পকেটের টাকায় গরিব মানুষকে ত্রাণ দিচ্ছে। এজন্য সরকার বাধা দেয়। মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে। তারা যতই গ্রেপ্তার করুক আমরা এই মহামারীতে মানুষের পাশে আছি এবং থাকব। সামনে রমজান মাসেও গরিব মানুষের পাশে দাঁড়ানো অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন