শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রলীগের ধান কাটার নিউজ ব্যঙ্গ করার প্রতিবাদ করায় তারাকান্দায় সাংবাদিককে মারধর

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ১২:৫১ পিএম

ছাত্রলীগের ধান কাটার পোস্টের ব্যঙ্গ করার প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর করেছে একদল সন্ত্রাসী। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। বিকেলে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে শুক্রবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের হয়েছে।

আহত ওই সাংবাদিকের নাম শাহরিয়ার  মো. নেছার উদ্দিন নাসের। সে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।

জানা যায়, ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নে আমশোলা গ্রামে নিজ বাড়ির পুকুর পাড়ে বৃহস্পতিবার বিকালে একা দাঁড়িয়ে মোবাইল ফোন চালাচ্ছিলেন সাংবাদিক নাসের। এ সময় একই গ্রামের আব্দুল্লাহ আল মামুন, আরিফুল ইসলাম, রুমন মিয়া, সাইফুল ইসলাম হাসিব, মো. আশিক মো. আব্দুল্লাহসহ কয়েকজন এসে অতর্কিত সাংবাদিক নাসেরের উপর হামলা চালায় এবং তার মাথায় কুপ দেয় ও মারধর করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ ব্যাপারে তারাকান্দা থানায় শুক্রবার সন্ধ্যায় মামলা দায়ের হয়েছে।

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল  বিকেলে নিজ ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছাত্রলীগ ত্রাণ বিতরণ করছে, ছাত্রলীগ গরিব কৃষকের ধান কাটছে, ছাত্রলীগ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা ব্যক্তির লাশও দাফন করছে। দেশের এই ক্রান্তিলগ্নে ছাত্রলীগের ভূমিকা প্রশংসনীয়। ছাত্রলীগ যেন ফিরে পেল হারানো ঐতিহ্য লিখে কক্সবাজার জেলা ছাত্রলীগের ধান কাটার একটি নিউজ লিংক শেয়ার দেন সাংবাদিক ও শিক্ষার্থী নাসের। পরে ওই পোস্ট ব্যঙ্গ করে পাশের বাড়ির আরিফুল ইসলাম। আরিফের কাছে ব্যঙ্গ করে রিঅ্যাক্ট করার কারণ জানতে চান নাসের।  আরিফ বাজেভাবে মেসেজের রিপ্লাই দেয়।  ঘটনার পর আরিফের চাচা মামুন নাসেরের ভাতিজা শিমুলের কাছে নাসেরকে ঘর থেকে তুলে এনে মারধরের হুমকি দেয়। পরে শিমুল এসে বিষয়টি নাসেরকে জানায় এবং নাসের মামুনকে মেসেজ দিলে মারধরের হুমকি দিয়ে ওইদিন বিকেলেই দলবল নিয়ে এসে হামলা চালায়।

এ ব্যাপারে মারধরের শিকার সাংবাদিক নাসের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ ধান কেটেছে। দেশের ক্রান্তিলগ্নে ছাত্রলীগের মানবিক কর্মকাণ্ডের নিউজ শেয়ার দিয়ে ধন্যবাদ জানিয়েছি। আমার পোস্টে আমার পাশের বাড়ির একজন ব্যঙ্গ করেছে। আমি ছাত্রলীগের ধান কাটার নিউজের ব্যঙ্গ করার কারণ জানতে চেয়েছিলাম। একপর্যায়ে তারা আমাকে মেসেঞ্জারে মারধরের হুমকি দেয় এবং বৃহস্পতিবার  বিকেলে তারা অতর্কিত হামলা চালায়। আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন