শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরার শ্রীপুরে মাদ্রাসা ছাত্রী ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৬:৫৯ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার ছাবিনগর গ্রামে ৬ষ্ট শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে । ধর্ষণের ঘটনায় জড়িত থাকায় পুলিশ ঐ গ্রামের জুয়েল বিশ্বাস (৩০) নামে এক লম্পটকে আটক করেছে।

ধর্ষিতার মা বলেন, উপজেলার ছাবিনগর গ্রামের আল-আমিন বিশ্বাসের ছেলে জুয়েল বিশ্বাস(৩০) তার কন্যাকে বেশ কিছুদিন ধরে উত্যক্ত করে আসছিল। বিষয়টি ধর্ষকের পিতা আল-আমিন বিশ্বাসকে একাধীকবার জানানো সত্ত্বেও তার পিতা কোন কোন কর্ণপাত করেনি। এরই একপর্যায়ে ৩০ এপ্রিল সকালে মেয়েটি তার বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিল। এ সময় লম্পট জুয়েল ও তার সহযোগী বন্ধু পাভেল মেয়েটিকে জোরপূর্বক ধরে নিয়ে পার্শ্ববর্তি একটি বাড়িতে নিয়ে যায়। ঐই বাড়িতে আটকে রেখে জুয়েল তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে মেয়েটি বাড়িতে ফিরে এসে তার মাকে সকল ঘটনা খুলে বললে তার বিষয়টি বুঝতে পেরে সাথে সাথেই স্থানীয় মাতুব্বরদের ঘটনাটি জানায়। বিষয়টি চেপে রেখে গ্রাম্য মাতব্বররা একাধীকবার মিমাংসা করতে গিয়ে ব্যর্থ হয় । শেষ পর্যন্ত কোন কোন বিচার না পেয়ে অবশেষে তিনদিন পর অর্থ্যাৎ রবিবার দুপুরে মেয়েটির মা বাদী হয়ে শ্রীপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার ওসি (তদন্ত) লিটন কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটির মায়ের অভিযোগের ভিত্তিতে মামলা অন্তর্ভূক্তির পরপরই মামলার এজাহার আসামী লম্পট যুবক জুয়েলকে আটক করা হয়েছে। আটকের পরপরই জুয়েলকে রবিবারেই আদালতে সোপর্দ করা হয়েছে এবং ধর্ষিত মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন