ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে মীরসরাইয়ে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ২:০১ পিএম

মীরসরাইয়ে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার ১৪ মে রাত ৯টার সময় জোরারগঞ্জ থানাধীন উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের করেরহাট বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, গত কয়েকদিন ধরে বালু সিন্ডিকেট বাণিজ্য নিয়ে করেরহাট ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন (প্রকাশ কালা জামাল) এবং যুবলীগ নেতা সাইফুল ইসলামের মধ্যে সমস্যা চলছিল। আজ জনৈক সেলিম নামক ব্যক্তির ফেসবুকে একটা স্ট্যাটাসকে কেন্দ্র করে জামাল ও সাইফুল এবং তাদের সমর্থকরাসহ সংঘর্ষে লিপ্ত হয়। রাতে বাজারের একটি চায়ের দোকান থেকে মারামারির সূত্রপাত হয়। সংঘর্ষ চলাকালীন দেশীয় অস্ত্র- দা, লাঠি, ছুরি ইত্যাদি নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে অনন্ত ১০ জন গুরুতর আহত হয়েছে বলে জানা যায়।

আহতরা হলেন- জামাল গ্রুপের জামাল (৪০), মো. এমরান (২৮), মো. ইকবাল (২৪) ও মো. রাসেল (২২)। সাইফুল গ্রুপেরর হৃদয় (২১) ও মো. শহিদ (২৬)। এছাড়াও আরো কয়েকজন আহত হলেও তাদের পরিচয় জানা সম্ভব হয়নি। তবে, করেরহাটে দীর্ঘদিন ঘরে বৈধ-অবৈধ বালু সিন্ডিকেট নিয়ন্ত্রিত হয়ে আসছে বলেও জানা যায়।

এ বিষয়ে ১নং করেরহাট ইউনিয় পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন জানান, জনৈক সেলিম নামের এক ব্যাক্তির ফেসবুকে দেয়া স্ট্যাটাসকে কন্দ্রে করে জামাল গ্রুপ ও সাইফুল গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। মুলত এটা বালু ব্যাবসাকে কেন্দ্র করে হয়েছে। রাজনৈতিক কোন বিষয় নয়। পুলিশ ও স্থানীয় নেতাদের হস্তক্ষেপে বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে।
এ বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার (এসআই) সিরাজুল ইসলাম জানান, “আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিততি নিয়ন্ত্রণে আনি। পরে জানতে পারি স্থানীয় জামাল ও সাইফুল গ্রুপের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে কয়েকজন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এবিষয়ে পরবর্তি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন