বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় জঙ্গিবাদী কর্মকা- কমেছে -আইজিপি

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রাঙ্গামাটি জেলা সংবাদদাতা : পুলিশ ও অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণে দেশে জঙ্গিবাদী কর্মকা- কমে গেছে বলে দাবি করেছেন পুলিশের আইজি এ কে এম. শহিদুল হক। দেশে জঙ্গি সংগঠন আছে উল্লেখ করে তিনি বলেন, পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনী জঙ্গীদের দাবিয়ে রেখেছে। এর মধ্যে জঙ্গীদের অনেকে অভিযানে গ্রেফতার হয়েছে। অনেকে এনকাউন্টারে মারা গেছে।
তিনি আরো বলেন, পুলিশসহ আইন-শৃংখলা বাহিনীর তৎপরতার কারণে জঙ্গীদের দাবিয়ে রাখা হয়েছে। দেশে জঙ্গীবাদ নির্মূলে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সামাজিক আন্দোলন গড়ে তুলতে জনসাধারণকেও এগিয়ে আসার আহবান জানান আইজিপি। গতকাল শুক্রবার রাঙ্গামাটিতে পুলিশ ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
তিনি জঙ্গিবাদ নির্মূলে জনগণের সহায়তা কামনা করে বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে ধর্ম-বর্ণ সকল শ্রেণীর লোকজনকে এগিয়ে আসতে হবে। আইন-শৃংখলা বাহিনী ও জনগণের চেষ্টাকে সম্মিলন ঘটিয়ে সামাজিক আন্দোলন গড়ে তোলা যায় তাহলে এদেশ থেকে জঙ্গীবাদ নির্মূল করা সম্ভব। এসময় আইজিপিকে চট্টগ্রামের এসপি বাবুল আক্তার সম্পর্কে জানতে চাইলে তিনি এর কোনো জবাব না দিয়ে বিষয়টি এড়িয়ে যান। পার্বত্যাঞ্চলের পুলিশের জন্য আবাসন অবকাঠামোসহ যানবাহন সুবিধা বাড়ানো হবে বলেও জানান আইজিপি।
এর আগে তিনি ফলক উন্মোচনের মাধ্যমে রাঙ্গামাটি শহরে সোয়া দুই কোটি টাকা ব্যয়ে নির্মিত পুলিশ ভবনের উদ্বোধন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন