বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ১২:০১ এএম

প্রিন্স অব ওয়েলস প্রিন্স চার্লস বাংলাদেশে সুপার সাইক্লোন আম্পানের ক্ষয়ক্ষতিতে দুঃখ প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি লিখেছেন।
গতকাল প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রিন্স চার্লস তার ও পত্মী ডাচেস অব কর্নওয়াল ক্যামিলিয়ার পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে চিঠি লিখে এই দুঃখ প্রকাশ করেন। চার্লস চিঠিতে লিখেছেন, প্রলয়ংকরি ঘুর্ণিঝড় আম্পানের আঘাতে বাংলাদেশে মানুষের জানমালের ক্ষয়ক্ষতিতে আমি এবং আমার স্ত্রী যে কি পরিমাণ দুঃখিত হয়েছি তা আপনাকে জানাতে চাই।

প্রিন্স চার্লস বলেন, যারা হতাহত হয়েছে বা ঘুর্ণিঝড়ে যাদের ঘরবাড়ি ভেসে গেছে তাদের জন্য তার এবং ক্যামিলিয়ার হৃদয় ভেঙ্গে গেছে। আমরা বুঝতে পারি এটা আপনার জনগণের কাছে কতটা ভয়ানক কঠিন ছিল, কেননা, এ সময় তারা একটি আনন্দঘন ঈদ উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলেন।
চার্লস বলেন, আমাদের সম্ভব সবচেয়ে বড় সমবেদনা এবং বিশেষ প্রার্থনা, আপনার কোভিড-১৯ মহামারী এবং এই ভয়াবহ তীব্র ঝড়ের ক্ষতি, উভয়ের বিরুদ্ধেই লড়াইয়ের প্রেক্ষাপটে এমন নিদারুন উদ্বেগের সময়ে বাংলাদেশের জনগণের সাথে রয়েছে।

সুপার সাইক্লোন আম্পান ২০ মে বিকেলে ভারত এবং বাংলাদেশে আঘাত হানে, ফলে বাংলাদেশের উপকূলবর্তী এলাকা এবং ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের ব্যাপক ক্ষতি সাধিত হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Israr Ahmed ৩০ মে, ২০২০, ১২:৪৬ এএম says : 0
গণতন্ত্রের প্রতীক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দেওয়া জন্য প্রিন্সকে ধন্যবাদ
Total Reply(0)
Digital School ৩০ মে, ২০২০, ১২:৫১ এএম says : 0
একজন মান‌বিক ও দরদী প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হা‌সিনার মানু‌ষের প্র‌তি ভালবাসার দৃষ্টান্ত সারা বি‌শ্বে বিরল। জয় বাংলা,জয় বঙ্গবন্ধু।
Total Reply(0)
Ranajit Saha ৩০ মে, ২০২০, ১২:৫১ এএম says : 0
প্রিয় নেত্রি,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি।আপনার দক্ষ নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মিত হোক এটাই অামাদের কাম্য। জয় বাংলা জয়বঙ্গ বন্ধু
Total Reply(0)
Year Ali Sikder ৩০ মে, ২০২০, ১২:৫২ এএম says : 0
মহান আল্লাহু রব্বুল আল-আমিনের কৃপায় বৈশ্বিক মহামারী পরিস্থিতি মুকাবিলায় সারাবিশ্ব যখন দিশেহারা, বঙ্গবন্ধুর বাংলাদেশের জয়তু বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বসের তালিকায় শীর্ষ রাষ্ট্রনায়ক আধুনিক বাংলার জননী, বিশ্ব মানবতার নেত্রী, বিশ্ব সেরা, ধৈর্যশীল, ত্যাগী,স্বচ্ছ, দূরদর্শী, বিচক্ষণ, নির্ভীক, সাহসী, দূর্নীতিমুক্ত সৎ সফল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার, মন্ত্রী মেয়র এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী স্বাধীনতা স্বপক্ষের শক্তি, সদাসর্বদা জনগনের মঙ্গল কামনায় সতর্ক সচেতনতায়, সততা ধৈর্য সাহসিকতার সাথে নিরলস ভাবে কাজ করছেন। তাদের বীরত্বপূর্ণ সেবাদান দেশের জনগনের নিকট আজীবন অন্যন্য উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে, জয় বাংলা জয় বঙ্গবন্ধু আল্লাহু আমিন।
Total Reply(0)
Sajid Masum ৩০ মে, ২০২০, ১২:৫২ এএম says : 0
একজন দক্ষ ও দূরদর্শী রাষ্ট্রনায়ক প্রিয়নেত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন