শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মহিলা জামায়াতের রোকন ও শিবির নেতা আটক

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
ঝিনাইদহ ও মীরসরাইসহ জামায়াত ও শিবিরের সভাপতি ও সেক্রেটারিকে আটক করা হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহ শহরের চাকলাপাড়া এলাকার বুলুমিয়া সড়ক থেকে গতকাল সোমবার ভোরে আমেনা খাতুন (৪৫) নামে এক জামায়াতের রুকনকে আটক করেছে পুলিশ। ঝিনাইদহ পৌর এলাকার ৭নং ওয়ার্ড জামায়াতের সেক্রেটারী আমেনা ঝিনাইদহ পৌরসভার সাবেক হিসাবরক্ষক হাফিজুর রহমানের স্ত্রী। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, সোমবার ভোরে নাশকতা সৃষ্টির আশংকায় আমেনা খাতুনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে কিছু জেহাদী বই উদ্ধার করা হয়েছে। আমেনা খাতুনের স্বামী হাফিজুর রহমান দাবি করেন, তার স্ত্রীর বিরুদ্ধে কোন মামলা নেই। জামায়াতের সমর্থক হওয়ার কারণে তাকে গ্রেফতার করেছে। এদিকে ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ সাজাপ্রাপ্ত, ওয়ান্টেভুক্ত ও রেগুলার মামলার ৭ আসামিকে আটক করেছে। গতকাল সোমবার ভোররাত থেকে সকাল পর্যন্ত উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি সাদিকপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে এনামুল হাসান (২৮), ১ বছর ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি চাঁদবা গ্রামের রাজ আলীর দুই ছেলে ওসমান আলী ও ওমর আলীকে আটক করেছে। তিনি আরো জানান, ফয়লা গ্রামের শমসের আলী ছেলে রবিউল ইসলাম (৩৮), সিংদহ গ্রামের সুমন (২৬), একই গ্রামের মুকুল (৩৫) ও ইস্রাফিলসহ ৩ আসামিকে আটক করা হয়েছে। এদের মধ্যে ইস্রাফিল নিয়মিত মামলার এবং বাকি তিনজন ওয়ারেন্টভুক্ত মামলার আসামি।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, মীরসরাই উপজেলার সোনাপাহাড় এলাকায় অভিযান চালিয়ে রোববার রাত ১০টায় বারইয়াহাট কলেজ শিবির সভাপতি জামাল উদ্দিনকে গ্রেফতার করে জোরারগঞ্জ থানা পুলিশ। জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির জানান, চার মামলার পলাতক আসামি জামাল উদ্দিনকে আমরা অনেক দিন ধরে খুঁজছিলাম। সে সোনাপাহাড় গ্রামের নিজ বাড়িতে অবস্থান করছে খবর পেয়ে জোরারগঞ্জ থানার এসআই বিপুল দেবনাথ ও এসআই আনোয়ারসহ পুলিশ দল গিয়ে তাকে বাড়ি ঘেরাও করে গ্রেফতার করে। তিনি আরো জানান, ইতোমধ্যেই বিভিন্ন স্থানে নাশকতা ও জঙ্গী তৎপরতার আশংকায় তাকে আটক করা হয়েছে। জামাল উদ্দিন উপজেলার সোনাপাহাড় গ্রামের গনি ড্রাইভারের পুত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন