শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভোলায় ‘বন্ধুকযুদ্ধে’ নৌদস্যু নিহত

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ১২:০০ এএম

ভোলার নৌদস্যু সরদার সফি বাহিনীর সাথে পুলিশের ‘বন্ধুকযুদ্ধ’ হয়। এতে নৌদস্যু সফি নিহত হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গত সোমবার দিনগত রাতে ভেদুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব পাশে হাওলাদার মার্কেট এলাকায় দু’দল নৌদস্যুর মধ্যে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে পুলিশ অস্ত্র উদ্ধারের জন্য ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে নৌদস্যুরা বালুর মাঠে অবস্থান নেয়। পুলিশ সেখানে গেলে নৌদস্যুরা পুলিশের ওপর আক্রমণ করে। এতে তাদের সাথে পুলিশের ‘বন্ধুকযুদ্ধ’ শুরু হয়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে দু’পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। এতে নৌদস্যু সরদার সফি নিহত হয়। পুলিশের কয়েক সদস্যও আহত হয়।
পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, দু’দল নৌদস্যুর গোলাগুলির খবরে পুলিশ পশ্চিম ইলিশার হাওরাদার মার্কেটে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে নৌদস্যুরা ভেদুরিয়ার বালুর মাঠে অবস্থান নেয়। পুলিশ সেখানে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টাগুলি ছুড়ে। এতে পুলিশের কয়েকজন সদস্য আহত হয়েছে। এ ঘটনায় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। সফির বাড়ি ভোলা সদর উপজেলার ২নং ইলিশার কালুপুরে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে, সে প্রতিনিয়ত জেলেদের জিম্মি করে চাঁদাবাজি করাসহ বিভিন্ন সন্ত্রাসী কাজে লিপ্ত ছিলো।

কয়েক মাস আগে সফি মুক্তিপনের জন্য গুলি করে এক জেলেকে হত্যা করে। যা আদালতের ১৬৪ ধারার জবানবন্দিতে স্বীকার করে বলে জানান ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন