ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে প্রাথমিক শিক্ষককে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড

প্রাইভেট পড়ানোর অভিযোগ

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ৬:৪৮ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে প্রাইভেট পড়ানোর অভিযোগে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়ামুল নাছির ভূঁইয়া মিন্টুকে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহম্মেদ অভিযান চালিয়ে উপজেলা পরিষদ চত্বর বাসায় প্রাইভেট পড়ানোর সময় হাতে-নাতে এ শিক্ষককে আটক করে অর্থদন্ড করেন।

জানা যায়, উপজেলার কামরাবাদ ইউনিয়নের বড়বাড়ীয়া আব্দুল মালেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়ামুল নাছির ভূইয়া মিন্টু। তিনি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদকের দায়ীত্ব পালন করে আসছেন। এ শিক্ষক সরকারে নীতিমালা উপেক্ষা করে দীর্ঘদিন ধরে তার নিজ বাসায় প্রাইভেটের নামে কোচিং ব্যবসা চালিয়ে আসছেন। এই অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহম্মেদ ওই শিক্ষককের বাসায় অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি না মেনে প্রাইভেট পড়ানোর অবস্থায় তাকে আটক করেন। পরে নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহম্মেদ তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে শিক্ষক নিয়ামুল নাছির ভুইয়া মিন্টুকে ৮ হাজার টাকা অর্থদন্ড করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহম্মেদ জানান,সরকারী প্রজ্ঞাপণ না মেনে প্রাইভেট পড়ানোর অপরাধে শিক্ষক নিয়ামুল নাছির ভুইয়া মিন্টুকে করোনা সংক্রমণ রোধ আইনে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন