ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

প্রবাসীর বাড়িতে চুরি

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৯:৫৮ এএম

ফরিদপুরের চরভদ্রাসন সদরপুর সীমান্তবর্তি এলাকায় চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে সদরপুর উপজেলার দক্ষিন আলমনগড় গ্রামে সৌদিআরব প্রবাসী সেখ সুরুজ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
প্রবাসীর স্ত্রী শারমিন জানান, তার স্বামী সৌদিআরব থাকায় তিনি তার ছোট দুই ছেলেকে নিয়ে বাড়িতে বসবাস করেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে তিনি তার ছোট ছেলেকে নিয়ে গলায় টন্সিলের অপারেশন করাতে ফরিদপুর সদর হাসপাতালে যান।
পরেরদিন শুক্রবার দুপুরে হাসপাতাল থেকে ফিরে দেখেন তার ঘরের বাইরে তালা ঝুলানো থাকলেও তার ঘরের ভিতরের সব কিছু এলোমেলো অবস্থায় পরে রয়েছে। পরে তিনি ঘরের মধ্যে ঢুকে দেখেন, চোরেরা তার ঘরে থাকা ফ্রীজ ভেঙ্গে, স্ট্রীলের আলমারীর লক খুলে ভিতরে থাকা এক ভুরির ওপরে থাকা স্বর্ণালংকার, ১ জোড়া রুপার নুপুর ও কাপড়-চোপরসহ আলমারীতে থাকা ৪২ হাজার নগদ টাকা হাতিয়ে নেয় চোরেরা।
সরেজমিনে বিকালে ওই প্রবাসীর বাড়িতে গিয়ে দেখা যায়, প্রবাসীর স্ত্রী তার সদ্য অপারেশন হওয়া অসুস্থ ছোট ছেলেকে নিয়ে ঘুম পারাচ্ছেন। তিনি এসময় বলেন, আমার বিপদের ওপর বিপদ ঘটে গেলো। আমি ছেলেকে অপারেশন করতে গেলাম আর কে বা কারা চোরের দলেরা আমার ফাকা বাড়ি পেয়ে ঘরে ঢুকে সবকিছু চুরি করে নিয়ে আমার এমন সর্বনাশ করে গেলো।
এঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে প্রবাসীর স্ত্রী শারমিন জানান, আমার স্বামী দেশে থাকেনা। আমি ছোট,ছোট সন্তান নিয়ে বাড়িতে থাকি। এরপরে আবার ছেলেটা অসুস্থ। এ ঘঠনা থানায় জানালে ঝামেলা বাড়তে পারে বলে তিনি জানান।
ওই ওয়ার্ডের ইউপি’ মেম্বার সেখ কাউছার হোসেন জানান, ওই বাড়িতে চুরি হওয়ার ঘটনা আমাকে এখনো পর্যন্ত কেউ জানায় নি। আমি এই মাত্র আপনার কাছ থেকেই শুনলাম। এব্যাপারে খোজঁ নিতে হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন