শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় সিসিটিভি ফুটেজে সনাক্তের পর স্বর্ণালঙ্কার চুরির দায়ে গ্রেফতার-২

তারাকান্দা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ২:৫১ পিএম

তারাকান্দায় সিসিটিভি ফুটেজে সনাক্তের পর স্বর্ণালঙ্কার চুরির দায়ে গ্রেফতার-২
তারাকান্দা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা

ময়মনসিংহের তারাকান্দায় সিসিটিভি ফুটেজের মাধ্যমে চোর শনাক্তের পর দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার বানিহালা ইউনিয়নের মাঝিয়ালী গ্রামের মৃত হযরত আলীর পুত্র মনজুরুল ইসলাম(২৫)এবং আবুল কালামের পুত্র জাহাঙ্গীর(১৯)।

জানা গেছে,লাউটিয়া গ্রামের মৃত অমলেন্দু পন্ডিতের স্ত্রী অনিকা পন্ডিত তার মেয়ের বাড়িতে বেড়াতে ঢাকায় যান। এই সুযোগে ফাকা বাড়িতে চুরি সংগঠিত হয়।চুরেরা ঘরে তালা ভেঙ্গে ঘরে ঢোকে। এবং তারা ঘরের ভিতরে থাকা আলমারি এবং অন্যান্য লকার ভেঙ্গে ২.৫ ভরি স্বর্নালঙ্কার ও নগদ ২২ শত টাকা নিয়ে যায়।যার আনুমানিক মূল্য ২ লক্ষ ১৬ হাজার টাকা। এরপর চোরেরা তারাকান্দা বাজারে স্বর্ণের দোকানে স্বর্ণালঙ্কারগুলো বিক্রি করতে নিয়ে যায়।এরমধ্যে কিছু স্বর্ণালঙ্কার বিক্রিও করে। সে সময় পাশের দোকানে থাকা সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয় সবকিছু। এবং পুলিশী তদন্তে ধরা পরে মনজুরুল ও জাহাঙ্গীর।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের বলেন,থানায় অভিযোগ দায়েরের পর আমরা তদন্ত করতে শুরু করি।তদন্তের এক পর্যায়ে সিসিটিভি ফুটেজের কল্যাণে আসামীদের গ্রেফতার করি এবং তাদেরকে ৩ অক্টোবর(সোমবার)বিজ্ঞ আদালতে প্রেরণ করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন