ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

হেফাজতের বিরুদ্ধে ষড়যন্ত্র বরদাশত করা হবেনা -আল্লামা শাহ আহমদ শফী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৯:৩৯ এএম

হেফাজতে ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে উল্লেখ করে হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, এসব ষড়যন্ত্র চক্রান্ত বরদাশত করা হবেনা। মঙ্গলবার রাতে এক বিবৃতিতে তিনি বলেন, নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যভাবে হেফাজতে ইসলামের মোকাবিলা করতে পারবে না। কারণ হযরত রাসূলে কারিমের ( সা.) শান-মান, সাহাবায়ে কিরামের আজমতসহ ইসলামের ইজ্জত-সম্মান ও প্রাধান্য সুরক্ষায় হেফাজতে ইসলামের আত্মপ্রকাশ।


জাতির এক ক্রান্তিলগ্নে দেশের নাস্তিক্যবাদী অপশক্তি যখন প্রকাশ্যভাবে আল্লাহ ও তার রাসূল সা. এবং ইসলামের বিভিন্ন মৌলিক বিষয়াবলির সুস্পষ্ট বিদ্রোহ ঘোষণা করে, অপমানকর বক্তব্য প্রদান করে, তখনই হেফাজতে ইসলাম এসবের বিরুদ্ধে গর্জে ওঠে। দেশের কোটি কোটি মানুষের ইমান-আকিদা ও ইসলামী মূল্যবোধ সুরক্ষায় রাজপথে বুকের তাজা রক্ত ঢেলে দেয়।

আবারও যদি কেউ আল্লাহ ও তার রাসূল (সা.), সাহাবায়ে কিরাম তথা ইসলামের বিরুদ্ধে কোনো কথা বলে হেফাজতে ইসলাম পুনরায় গর্জে উঠবে বলে হুশিয়াঁরি দেন সংগঠনটির আমির আল্লামা শাহ আহমদ শফী।

বিবৃতিতে তিনি বলেন, ইসলাম বিরোধী ওই অপশক্তি প্রকাশ্য মোকাবিলায় ব্যর্থ হয়ে ইদানীং পেছনের দরজায় হামলা করছে বলে মনে হয়।

হেফাজতের ভেতরে ঘাপটি মেরে বসে থাকা এবং হেফাজতের কোনো স্তরের কমিটিতে না থাকা একটি সিন্ডিকেট জ্ঞাতে-অজ্ঞাতে আজ নাস্তিক্যবাদীর খেলনায় পরিণত হয়েছে। তারা হেফাজতে ইসলাম, হেফাজতের শুরু থেকে সংশ্লিষ্ট ত্যাগী নেতৃবৃন্দ, আমার ও আমার ছেলের বিরুদ্ধে সিন্ডিকেটেড জঘন্য কুৎসা ও অপপ্রচারে লিপ্ত রয়েছে।

তারা ভেতর থেকে এসব অপপ্রচার করে হেফাজতে ইসলামকে দুর্বল করতে চায়, সংগঠনটির ইমেজ নষ্ট করতে চায় এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা বলেও তিনি মন্তব্য করেন।

বিবৃতিতে আল্লামা শফী হুশিয়াঁরি উচ্চারণ করে বলেন, কোনো সিন্ডিকেটেড অপশক্তির ষড়যন্ত্রই এ দেশের ইমান রক্ষার আন্দোলন হেফাজতকে ধ্বংস করতে পারবে না ইনশাআল্লাহ। বরং তারাই ধ্বংস হয়ে যাবে।

হেফাজতের বিরুদ্ধে কোনো দুষ্টচক্রের ষড়যন্ত্র বরদাশত করা হবে না বলেও তিনি বিবৃতিতে কঠোর হুশিয়াঁরি দেন।

আল্লামা শফী দেশবাসীকে ষড়যন্ত্রকারী দুষ্টুচক্র কর্তৃক হেফাজতে ইসলামের কল্পিত ভাঙার অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান এবং চোখ, কান খোলা রেখে ইসলামের শত্রুদের ব্যাপারে সতর্ক ও সজাগ দৃষ্টি রাখতে তৌহিদী জনতার প্রতি আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
মুহাম্মদ ইসমাঈল বুখারী ৮ জুলাই, ২০২০, ১১:২৭ এএম says : 0
হেফাযতবিরোধী শক্তি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।
Total Reply(0)
মুহাম্মদ ইসমাঈল বুখারী ৮ জুলাই, ২০২০, ১১:২৭ এএম says : 0
হেফাযতবিরোধী শক্তি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।
Total Reply(0)
noor mohammad ৮ জুলাই, ২০২০, ১১:৩৭ এএম says : 0
হেফাজত এখন নিজেদের আখের গুছানোর কাজে ব্যস্ত।ইসলামের হেফাযতে নেই।হেফাজত বাপ বেটার বাস্কে রূপান্তরিত হয়েছে।
Total Reply(0)
মাওলানা নাজিমুদ্দিন ৮ জুলাই, ২০২০, ১১:৪২ এএম says : 0
আল্লামা শাহ আহমদ শফী দাঃবাঃ এবং আল্লামা জুনায়েদ বাবুনগরী দাঃবাঃ এ দুইয়ের সমষ্টির নাম'ই হলো হেফাজতে ইসলাম বাংলাদেশ এর সফলতার সোনালী স্বপ্ন। এ দুইয়ের কাউকে মাইনাস করে হেফাজতে ইসলাম বাংলাদেশ সফলতা পাবে না। কারন সংগঠন শুধু নামেই চলে না,এখানে জনসাধারণের বিশ্বাস আর কুরবানী লাগে। এজন্য আশা করি সংগঠন আগের মত সকলের সংঘবদ্ধতায় চলবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন