ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:০৫ এএম

নোয়াখালীর সেনবাগে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে চাঞ্চল্যকর প্রতিবন্ধি যুবতী ধর্ষণ মামলার প্রধান আসামি আক্রাম (২৫) নিহত হয়েছে। এ সময় সেনবাগ থানার এক এএসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি, দুইটি এলজির গুলি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেছে।
গতকাল শনিবার ভোরে সেনবাগ উপজেলার ৫নং অজুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামে এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে নিহত আক্রাম হোসেন উত্তর মানিকপুর গ্রামের মৃর্ধা বাড়ির আবদুল গফুরের ছেলে।
সেনবাগ থানার ওসি আবদুল বাতের মৃধা জানায়, শনিবার সেনবাগের মানিকপুর গ্রামের চাঞ্চল্যকর বুদ্ধি প্রতিবন্ধি যুবতী (২০) ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামি আক্রাম হোসেন এলাকায় অবস্থান করছে এমন সংবাদ পেয়ে তার নেতৃত্বে থানার তদন্ত ওসি ইকবাল হোসেন, এসআই জসিম উদ্দিন, এসআই নাজমুল, এএসআই লোকেন মহাজন, কনস্টেবল জিয়া ও এমরান হোসনকে নিয়ে রাত আড়াইটার দিকে আক্রামকে ধরতে তার গ্রামের বাড়িতে পৌঁছলে আক্রাম ও তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি ছুড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ২২ রাউন্ড গুলি ছুড়লে আক্রামের সহযোগীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আক্রামকে গুলিবিদ্ধ অবস্থায় উাদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন