রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৮

প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাক-যাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ৮ জন। অপরদিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় গোলচত্বরে লরির ধাক্কায় নিহত হয়েছে এক পুলিশ সদস্য। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী মাইক্রোবাসের তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ অন্তত ৮ জন। গতকাল সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার বেড়তলায় এ দুর্ঘটন ঘটে। নিহতরা হলো হাজী দুধু মিয়া (৬৫), রুমান মিয়া (২৫) ও রফিয়া খাতুন (৪২)। আহতরা হলো জামাল মিয়া (৩৯), আবদুল কাইয়ূম (৭৩), জুনায়েদ হোসেন (২৪), জাহিদুল (১২), হাবীবাহ্ (০২), ওমর মিয়া (০৩) ও মরিয়ম (০৫)। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর থেকে হতাহতরা বিদেশ থেকে আগত তাদের এক স্বজনকে আনতে মাইক্রোবাস যোগে শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর যাচ্ছিল। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার বেড়তলা বাজারের সামনে আশুগঞ্জ থেকে আসা সিলেট অভিমুখী একটি পণ্যবাহী ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়। খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর কবির সিদ্দিক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় গোলচত্বর এলাকায় দায়িত্ব পালনরত অবস্থায় লরির ধাক্কায় জহুরুল ইসলাম (৪৪) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোর সাড়ে ৪টার দিকে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত জহুরুল ইসলাম (কনস্টেবল নং-৩২০) বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানায় কর্মরত ছিল। তিনি গাইবান্ধা সদর উপজেলার তিনদহ গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) কঙ্কন বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, কনস্টেবল জহুরুল ইসলাম সোমবার ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বরে চেকপোস্টে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। এমন সময় রাজশাহী থেকে চট্টগ্রামগামী একটি লরি (চট্ট মেট্রো-৮১-০৩৭২) পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে মাথায় সে গুরুতর আঘাত পায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় লরিটি জব্দ ও হেলপার রোমানকে (১৮) আটক করা হলেও পালিয়ে যায়। নিহত জহুরুল ইসলাম প্রায় ২৭ বছর আগে পুলিশ বাহিনীতে যোগ দিয়েছিল। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার (ওসি) রাকিবুল ইসলাম জানান, এ বিষয়ে মামলা হয়েছে। লাশের সুরতহাল ও ময়নাতদন্তের পর পুলিশ লাইনে জানাজা শেষে তার নিজ গ্রামে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন