ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে পানিতে ডুবে ৪ জনের মৃত্যু

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের তিন স্থানে পানিতে ডুবে শিশুসহ ৪ জনের মৃত্যু হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, শিবগঞ্জ উপজেলার কানসাটে পুকুরে ডুবে সানজিদা খাতুন (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সানজিদা খাতুন কানসাট ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বিশ্বানাথপুর গ্রামের আবদুস সামাদের মেয়ে। জানা যায়, সানজিদা গতকাল মঙ্গলবার সকালে বাড়ির সামনে খেলা করছিল। এ সময় হঠাৎ করে পানিতে পড়ে সে নিখোঁজ হয়। পরে এলাকাবাসী খোঁজাখুঁজি করে পানি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।
ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে উপজেলার আঙ্গারগাড়া গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের তমসের হোসেনের শিশুকন্যা তায়েবা (২) ও তার মেয়ে ঘরের নাতি রাফি (৩) সকালে খেলার সময় সবার অজান্তে বাড়ির পাশে খননকৃত একটি খাদে পড়ে যায়। পরে পাশের রাস্তার চলাচলরত লোকজন শিশুর লাশ ভাসতে দেখে বাড়ির লোকদের জানালে ওই খাদ থেকে দুই শিশুর লাশ উদ্ধার করে। রাফি ও তায়েবা সম্পর্কে মামা-ভাগ্নী হয় বলে পরিবারের সদস্যরা জানান।
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা সাঁতার দিয়ে পাট কাটতে যাওয়ার সময় পানিতে ডুবে আব্দুল কাদের (৫৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। জানা গেছে, গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে তারাপুর ইউনিয়নের ঘগোয়া ব্যাপারীপাড়া গ্রামের মৃত ওসমান আলীর ছেলে আব্দুল কাদের মীরগঞ্জ ব্রিজের নিচে পাটকাটার জন্য সাঁতার দিয়ে পার হওয়ার সময় পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন