ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী মানববন্ধন ও সমাবেশ

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

ত্রিশাল ও চৌদ্দগ্রামে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী মানববন্ধন ও সমাবেশ পালিত হয়েছে। এ সংক্রান্ত আমাদের প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন-
ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছীন ত্রিশাল শাখার উদ্যোগে সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতার বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১২টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় সন্ত্রাস ও জঙ্গিমুক্ত বাংলাদেশ চাই, শিক্ষার শান্তিপূর্ণ পরিবেশ ও শঙ্কামুক্ত জীবন চাই- এই সেøাগানকে সামনে রেখে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছীন ত্রিশাল শাখার সভাপতি ও ধানীখোলা ঝাইয়ারপাড় আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক ও বাগান ইসলামিয়া আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ার সাদাত জাহাঙ্গীর, চকরামপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ উসমান গনি, ঝাইয়ারপাড় আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ উমর ফারুক প্রমুখ।
চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার উদ্যোগে গতকাল মঙ্গলবার সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদবিরোধী বিশাল মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। চৌদ্দগ্রাম বাজারে অনুষ্ঠিত সমাবেশে পৌর মেয়র মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সেক্রেটারী সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলাম, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সাল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন